ব্লু-ওয়েল্থ ফার্স্ট ব্যালেন্সড ফান্ডের ট্রাষ্ট ডীড চুক্তি সম্পন্ন

ব্লু-ওয়েল্থ ফার্স্ট ব্যালেন্সড ফান্ডের ট্রাষ্ট ডীড চুক্তি সম্পন্ন
ব্লু-ওয়েল্থ অ্যাসেটস লিমিটেড তাদের প্রথম মিউচ্যুয়াল ফান্ড (ব্লু-ওয়েলথ ফার্স্ট ব্যালান্সড ফান্ড) বাজারে ছাড়তে যাচ্ছে। ব্লু-ওয়েলথ ফার্স্ট ব্যালান্সড ফান্ড নামের এই ফান্ডটির প্রাথমিক লক্ষ্যমাত্রা হচ্ছে ২৫ কোটি টাকা।

ব্লু-ওয়েল্থ অ্যাসেটস লিমিটেড ফান্ডটির উদ্যোক্তা ও সম্পদ ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করবে। অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানিটির চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন কাজী মাহমুদ সাত্তার। যিনি প্রায় ৪০ বছর ধরে দেশের শীর্ষস্থানীয় ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোয় সাফল্যের সঙ্গে নেতৃত্ব দিয়েছেন।

এ লক্ষে মঙ্গলবার (১৯শে এপ্রিল) ব্লু-ওয়েল্থ ফার্স্ট ব্যালেন্সড ফান্ডের ট্রাষ্ট ডীড চুক্তি সম্পাদিত হয়েছে। চুক্তিটি ব্লু-ওয়েল্থ অ্যাসেটস লিমিটেড এবং সন্ধানী জীবন বিমা কোম্পানি লিমিটেডের মধ্যে স্বাক্ষরিত হয়। সন্ধানী জীবন বিমা কোম্পানি লিমিটেড উক্ত ফান্ডটির ট্রাস্টি হিসেবে দায়িত্ব পালন করবে।

ব্লু -ওয়েল্থ অ্যাসেটস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, এবং সন্ধানী জীবন বিমা কোম্পানি লিমিটেডের কোম্পানি সেক্রেটারি, মোঃ মিজানুর রহমান তাদের স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

এ সময় সন্ধানী জীবন বিমা কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহি কর্মকর্তা নিমাই কুমার সাহা, ব্লু -ওয়েল্থ অ্যাসেটস লিমিটেডের হেড অফ ফিক্সড ইনকাম ও ইকুইটি, ফরহাদ আহমেদ এবং দুই প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন