কৃষিখাতে বাংলাদেশের সঙ্গে কাজ করতে চায় ভিয়েতনাম

কৃষিখাতে বাংলাদেশের সঙ্গে কাজ করতে চায় ভিয়েতনাম
কৃষি ও মৎস্য সেক্টরে বাংলাদেশের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছে ভিয়েতনাম। বাংলাদেশে নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত এইচ হি মি পামভিয়েত চেন বলেছেন, বাংলাদেশের সঙ্গে ভিয়েতনামের একটি সুসম্পর্ক রয়েছে। আমরা কৃষি ও মৎস্য সেক্টরে একসঙ্গে কাজ করতে চাই। এজন্য তিনি বাংলাদেশের ব্যবসায়ীদের এগিয়ে আসার আহ্বান জানান।

সোমবার (১৮ জুলাই) দুপুরে গোপালগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ভবনে স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে এক মতবিনিময় সভায় একথা বলেন ভিয়েতনামের রাষ্ট্রদূত।

এরআগে সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রদূত এইচ হি মি পামভিয়েত চেন। এ সময় তিনি বলেন, জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

এ সময় বাংলাদেশে নিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূত এইচ হি মি পাম ভিয়েত চেনের স্ত্রী, রাষ্ট্রদূতের ব্যক্তিগত কর্মকর্তা অ্যান, সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, বাংলাদেশ-ভিয়েতনাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সৈয়দ মাস্তাফিজুর রহমান, পরিচালক সাইফুল ইসলাম টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু