রূপালী ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

রূপালী ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

রূপালী ব্যাংক লিমিটেডের নোয়াখালী জোনাল অফিসের আওতাধীন শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহনে ব্যবসায়িক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) মাইজদিতে অনুষ্ঠিত শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় তিনি শাখা ব্যবস্থাপক, জোনাল ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।


সম্মেলনে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে তাঁরই জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ‘‘ভিশন বা রূপকল্প ২০৪১’’ বাস্তবায়নের জন্য আমাদের সকলকে নিষ্ঠা, আন্তরিকতা ও সততার সাথে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও হিসেবে মোহাম্মদ জাহাঙ্গীর দায়িত্ব গ্রহনের পর ঘোষিত ১০০ দিনের কর্মসূচী সফলভাবে বাস্তবায়নের জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলকে জোরালো আহ্বান জানান। ব্যবস্থাপনা পরিচালক বলেন, সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এই কর্মসূচী বাস্তবায়ন করতে হবে। ব্যাংকটিকে এগিয়ে নিয়ে যেতে হলে এর কোন বিকল্প নেই। এ কর্মপরিকল্পনা বাস্তবায়ন হলে ব্যাংকের ব্যবসায়িক উন্নয়ন, আমানত সংগ্রহ, ঋণ বিতরণ, রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি, শ্রেণীবিন্যাসিত ঋণ আদায়সহ সার্বিক বিষয়ে উল্লেখযোগ্য অগ্রগতি হবে।

প্রবাসী অধ্যুষিত নোয়াখালী অঞ্চলে রূপালী ব্যাংকের রেমিট্যান্স প্রবাহ বহুগুণ বৃদ্ধি করা প্রয়োজন বলেও অভিমত ব্যক্ত করেন ব্যবস্থাপনা পরিচালক।

নোয়াখালী জোনাল অফিসের উপ-মহাব্যস্থাপক মোহাম্মদ শাহজাহান সম্মেলনে সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. ইসমাইল হোসেন শেখ। সম্মেলনে নোয়াখালী জোনের ২৪ জন শাখা ব্যবস্থাপক উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন