রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের মাস্ক বিতরণ

রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের মাস্ক বিতরণ
‘মাস্ক পড়–, সুরক্ষিত থাকুন’ এই স্লোগানে রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের উদ্যোগে ও ইয়র্ক ফ্যাশানের সহায়তায় শহরের ৩ শতাধিক মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় পুরাণবাজারে চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কার্যালয়ের সম্মুখে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চেম্বারের সহ-সভাপতি ও রোটাঃ পিপি তমাল কুমার ঘোষ আরএফএসম। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মোঃ নাসির উদ্দিন খান পিএইচএফ, চাঁদপুর চেম্বারের পরিচালক রোটাঃ গোপাল চন্দ্র সাহা পিএইচএফ।

আরো উপস্থিত ছিলেন রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের প্রেসিডেন্ট দেলোয়ার হোসেন সুমন, সেক্রেটারী কাজী আজিজুল হাকিম নাহিন, সাবেক প্রেসিডেন্ট রোঃ রেজাউল ইসলাম রকি, রোঃ রেদোয়ান রহমত উল্লাহ সম্রাট, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোঃ নিলয় কুমার দে, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোঃ রাজিব খান, প্রোগ্রাম কো-অর্ডিনেটর রোঃ শাহরিয়া খান হিমেল, সদস্য রোঃ নাসরিন সুলতানা মিলি। তত্ত্বাবধানে ছিলেন আইপিপি রোঃ এনামুল ইসলাম সাব্বির।

এইদিন পুরাণবাজারের ট্রাক রোড থেকে শুরু করে বাজার এলাকার খেটে খাওয়া দিনমজুর, পথচারী, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের লেবার, যানবাহনের চালক, হেলপারসহ সাধারণ মানুষের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রোটাঃ তমাল কুমার ঘোষ বলেন, শুধু চাঁদপুর রোটার‌্যক্ট ক্লাব নয় করোনা প্রতিরোধে সকলকে সচেতন করতে যে যার অবস্থান থেকে কাজ করা উচিত। মাস্ক করোনা প্রতিরোধে ভূমিকা রাখে। তবে সচেতনতা ছাড়া করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব নয়।

চাঁদপুর রোটারী ক্লাব প্রেসিডেন্ট নাসির উদ্দিন খান বলেন, আমাদের ক্লাব রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরকে অভিভাবকত্ব করেছি। তাদের এই কার্যক্রম মানুষকে নিরাপদ ও সচেতন করার লক্ষ্যে। এই মাস্ক ব্যবহার করে করোনা প্রতিরোধে সহায়ক হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়