তাইওয়ানে তৃতীয় সিদ্দিকুর, মোনার্ক মার্টের অভিনন্দন

তাইওয়ানে তৃতীয় সিদ্দিকুর, মোনার্ক মার্টের অভিনন্দন
গলফে বরাবরই দুর্দান্ত সিদ্দিকুর রহমান। তাইওয়ানেও নিজের জাত চেনালেন এই টাইগার গলফার। এশিয়ান ট্যুরের আসর ‘মারকারি ওপেনে’ তৃতীয় হয়েছেন বাংলাদেশের গলফের পোস্টার বয়। সিদ্দিকুরের এমন অর্জনে অভিনন্দন জানিয়েছে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের মালিকানাধীন ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট।

রবিবার তাইওয়ানের গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে চতুর্থ রাউন্ডে নির্ধারিত পারের চেয়ে এক শট কম খেলেন সিদ্দিকুর। সব মিলিয়ে পারের চেয়ে ৯ শট কম খেলে সারিত সুভানারুতের সঙ্গে যৌথভাবে তৃতীয় স্থান অর্জন করেন সিদ্দিকুর।

তাইওয়ানের চ্যাং সি চ্যান ও ভারতের রশিদ খান দুজনই ১৫ শট করে কম খেলেছেন। তবে স্বাগতিক চ্যান হয়েছেন প্রথম, রশিদ খান দ্বিতীয়। তৃতীয় হওয়ায় প্রাইজমানি হিসেবে পেয়েছেন ৬০ হাজার ডলার। যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ৬১ লাখ টাকা।

আর এমন অর্জনের দিনে নিজের ফেসবুক পেইজে সিদ্দিকুর লিখেন, “আলহামদুলিল্লাহ, দারুণ এক সপ্তাহ কাটলো। আমি মারকারি ওপেনে তৃতীয় হয়েছি। এই মৌসুমে আমার সেরা সময় কেটেছে। সুন্দর একটি টুর্নামেন্ট খেলেছি। আমার ভক্তদের অনেক ধন্যবাদ পাশে থাকার জন্য, অনুপ্রেরণা দেওয়ার জন্য। ধন্যবাদ পৃষ্ঠপোষকদের, যারা সুন্দরভাবে এই টুর্নামেন্ট আয়োজন করেছেন।”

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর মোনার্ক মার্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বা শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সিদ্দিকুর। আর প্রতিষ্ঠানটির সাথে চুক্তিবদ্ধ হয়েই নিজের প্রথম মিশনে নিজের সামর্থ্যের জানান দিলেন এই গলফার।

 

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে