মার্চেন্ট ব্যাংকিং ক্যাটাগরিতে বিএসইসির প্রথম পুরস্কার পেল ইউসিবি ইনভেস্টমেন্ট

মার্চেন্ট ব্যাংকিং ক্যাটাগরিতে বিএসইসির প্রথম পুরস্কার পেল ইউসিবি ইনভেস্টমেন্ট

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক আয়োজিত সুবর্ণ জয়ন্তী-২০২১- এ মার্চেন্ট ব্যাংকিং ক্যাটাগরিতে প্রথম পুরস্কার অর্জন করেছে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড।





সোমবার (১০ অক্টোবর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে ইউসিবি ইনভেস্টমেন্টকে পুরস্কৃত করা হয়। ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ স্বীকৃতি গ্রহণ করেন।





স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সেলিম উল্লাহ এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবায়াত-উল-ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।





এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউসিবি জানায়, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড শীর্ষস্থানীয় এবং দ্রুত প্রবৃদ্ধিসম্পন্ন একটি প্রতিষ্ঠান, যেটি ব্যবসা শুরুর মাত্র এক বছরের মধ্যেই ৩৬০-ডিগ্রি ইনভেস্টমেন্ট ব্যাংকিং সেবা প্রদান করে তার যোগ্যতা প্রমাণ করেছে। নিঃসন্দেহে স্বল্প সময়ের মধ্যে এই ধরনের মাইলফলক অর্জন করা গুটিকয়েক প্রতিষ্ঠানের মধ্যে এটি অন্যতম। প্রতিষ্ঠাতা এমডি এবং সিইও’র নেতৃত্ব এবং দেশীয় ও আন্তর্জাতিক বিনিয়োগ পরিবেশে অভিজ্ঞতাসম্পন্ন দক্ষ, প্রতিভাবান পেশাদারদের নিয়ে এটি সমস্ত সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জন্য একটি আস্থাভাজন প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন