টিএএস এভিয়েশনের সাথে যোগ দিল ব্র্যাক ব্যাংক

টিএএস এভিয়েশনের সাথে যোগ দিল ব্র্যাক ব্যাংক

ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে থাই এয়ারএশিয়ার প্রথম ফ্লাইটের উদ্বোধন উদযাপন করতে ব্যাংকের ট্রানজ্যাকশন ব্যাংকিং গ্রাহক টিএএস এভিয়েশনের সাথে যোগ দিয়েছে ব্র্যাক ব্যাংক।


গত ২৪ নভেম্বর ২০২২ ঢাকায় উদ্বোধনী ফ্লাইট উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে ব্র্যাক ব্যাংকের গ্রাহক থাই এয়ারএশিয়ার বাংলাদেশি জিএসএ ‘টিএএস এভিয়েশন লিমিটেড’।


থাই এয়ার এশিয়ার সিইও সান্তিসুক ক্লংচাইয়া, টিএএস এভিয়েশনের চেয়ারম্যান কে এম মজিবুল হক, ব্যবস্থাপনা পরিচালক মোরশেদুল আলম চাকলাদার, ব্র্যাক ব্যাংকের হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মো. জাবেদুল আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


টিএএস এভিয়েশনের কর্পোরেট গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাংকিং ‘কর্পনেট’সহ বিশেষায়িত ট্রানজ্যাকশন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে ব্র্যাক ব্যাংক।


বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিমান যোগাযোগ আরও বাড়াবে এই ফ্লাইট। এটি বিমান চালাচল, ব্যবসা-বাণিজ্য এবং পর্যটন শিল্পের প্রসার করবে বলে আশা করা হচ্ছে।


ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান বলেন, “টিএএস এভিয়েশনের বিশ্বস্ত ব্যাংকিং পার্টনার হিসেবে আমরা গর্বিত। এভিয়েশন সেক্টরে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে, আমাদের বিশেষায়িত ট্রানজ্যাকশন ব্যাংকিং সার্ভিসগুলো কোম্পানিটির চাহিদা পূরণ করে। টিএএস এভিয়েশনের পার্টনার হিসেবে আমরা থাই এয়ার এশিয়া ফ্লাইটের সাফল্য কামনা করি।”


ব্র্যাক ব্যাংকের হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মো. জাবেদুল আলম বলেন, “এভিয়েশন ইন্ডাস্ট্রিতে ব্র্যাক ব্যাংক পছন্দের একটি ব্যাংক হয়ে উঠছে। এই পার্টনারশিপ এভিয়েশন ইন্ডাস্ট্রিতে ব্যাংকিং সেবা প্রদানে আমাদের সক্ষমতার পরিচয় দেয়।”

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন