বিসিক উদ্যোক্তা মেলা শুরু

বিসিক উদ্যোক্তা মেলা শুরু

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর মতিঝিলে বিসিক ভবনের নিচতলায় ৫ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা আয়োজন করা হয়েছে। গত রোববার বিসিক চেয়ারম্যান মাহবুবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫ দিনের বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করেন। বিসিকের বিপণন বিভাগ এ মেলার আয়োজন করেছে।





বিসিকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলায় ক্রেতারা ৫০টি স্টল থেকে কারুপণ্য, মধু, নকশিকাঁথা, পাটপণ্য, বুটিকস পণ্য, গহনা, চামড়াপণ্য, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকসহ বিভিন্ন পণ্য কিনতে পারবেন। মেলা চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত।





উদ্বোধনী অনুষ্ঠানে বিসিক পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) নেপাল চন্দ্র কর্মকার, পরিচালক (বিপণন ও নকশা) মো. আব্দুল মতিন, ঢাকা বিভাগের আঞ্চলিক পরিচালক ড. মো. আলমগীর হোসেন, মহাব্যবস্থাপক (বিপণন) অখিল রঞ্জন তরফদার ও ঢাকা জেলা কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মাহবুবুর রহমানসহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিসিক চেয়ারম্যান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিসিক নকশা কেন্দ্র ঢাকার গত সেপ্টেম্বর-অক্টোবর সেশনের প্রশিক্ষণার্থীদের হাতে সনদ তুলে দেন।





অর্থসংবাদ/কেএ


আর্কাইভ থেকে

আরও পড়ুন

নতুন সুদহার নির্ধারণ করল বাংলাদেশ ব্যাংক
ব্যাগেজ রুলের অপব্যবহারে ধ্বংস হচ্ছে জুয়েলারি শিল্প
বছর ঘুরলেও প্রবাসী আয়ে গতি ফিরেনি
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার
গ্রাহক সংখ্যায় দেশসেরা প্রতিষ্ঠান নগদ
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
প্রথম দিনেই ২ লাখের বেশি পণ্যের অর্ডার পেলো ইভ্যালি
তিন মাসের মধ্যে সব দেনা পরিশোধ শুরু করবো
পোশাকশিল্পকে রাজনৈতিক হাতিয়ার না বানানোর অনুরোধ
এক মাসের ব্যবধানে আলুর দাম বেড়েছে ৪৪ শতাংশ