ইউএস বাংলার সাথে ব্র্যাক ব্যাংকের পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর

ইউএস বাংলার সাথে ব্র্যাক ব্যাংকের পেমেন্ট গেটওয়ে চুক্তি স্বাক্ষর

অনলাইনে এয়ারলাইনস টিকিট বিক্রয়ের জন্য পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করতে দেশের বৃহত্তম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনসের সাথে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।





১৪ ডিসেম্বর ২০২২ ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মোঃ শফিকুল ইসলাম।





এর ফলে ইউএস-বাংলা এয়ারলাইনস এখন তাদের অফিসিয়াল ওয়েবসাইট (https://usbair.com/) এবং মোবাইল অ্যাপ-এর মাধ্যমে ভিসা ও মাস্টারকার্ড ব্যবহারকারী ভ্রমণকারীদের কাছ থেকে টিকিট কেনার পেমেন্ট গ্রহণ করতে পারবে।





এছাড়াও ব্র্যাক ব্যাংক-এর অনলাইন মার্চেন্ট সার্ভিস পোর্টাল ব্যবহার করে, ভিসা ও মাস্টারকার্ড-এর মাধ্যমে কেনা টিকিট ফেরত/বাতিল করার অনুরোধ দ্রুত প্রসেস করতে পারবে ইউএস-বাংলা এয়ারলাইনস।





অন্যানের মধ্যে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব কার্ডস জোয়ার্দার তানভীর ফয়সাল, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং আবু সায়েম আনসারী, সিনিয়র ম্যানেজার, মার্চেন্ট অ্যাক্যুয়ারিং মানস বনিক, হেড অব অ্যালায়েন্স, মার্চেন্ট অ্যাকোয়্যারিং আশরাফুল আলম এবং ম্যানেজার, ই-কমার্স মার্চেন্ট অ্যাকোয়্যারিং মোঃ রায়হানুল কবির, এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর প্রোজেক্ট ম্যানেজার – এয়ারলাইন আইটি সিস্টেমস এ এফ এম ইমরানুল হক।





অর্থসংবাদ/কেএ


আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন