সোশ্যাল ইসলামী ব্যাংকে হকার্স সমাবেশ ও মতবিনিময় সভা

সোশ্যাল ইসলামী ব্যাংকে হকার্স সমাবেশ ও মতবিনিময় সভা
সম্প্রতি ‘হকার হবে দেশ উন্নয়নের প্রাণ, আর্থিক ভিত হোক মজবুত সোপান’ শ্লোগানে হকার্স সমাবেশ ও মত বিনিময় সভা সোশ্যাল ইসলামী ব্যাংকের মোহাম্মদপুর শাখায় সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

মোহাম্মদপুর শাখার ব্যবস্থাপক জাফরিন খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ।

এছাড়াও ব্যাংকের ঢাকা অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. আব্দুল হামিদসহ শাখার কর্মকর্তা, মোহাম্মদপুর এলাকার হকার ও ক্ষুদ্র ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশের উন্নতি ও অগ্রগতি অন্যতম মাধ্যম ব্যবসা। আমাদের দেশে হকাররা ফুটপাতে, রাস্তায় খালি জায়গায় ভ্রাম্যমাণ দোকান নিয়ে ব্যবসা করেন এবং পুঁজি সঙ্কটের কারণে তারা নির্দিষ্ট দোকান বা জায়গা নিয়ে ব্যবসা করতে পারেন না উল্লেখ করে তিনি বলেন, এই সকল সমস্যার কথা বিবেচনা করে আমাদের ব্যাংক আপনাদের জন্য নিয়ে এসেছে হকার্স ডিপোজিট ও ব্যবসা উন্নয়ন স্কিম। তিনি এই ডিপোজিটের সুফল সম্পর্কে হকারদের অবহিত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে মুহাম্মদ ফোরকানুল্লাহ সোশ্যাল ইসলামী ব্যাংক সর্বদা তাদের পাশে থাকবে এই প্রত্যয় ব্যক্ত করে হকারদের জন্য ব্যাংকের বিভিন্ন সুযোগ সুবিধার কথা তুলে ধরেন।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন