জেসিআই ঢাকা ওয়েস্টের দ্বিতীয় জিএমএম অনুষ্ঠিত

জেসিআই ঢাকা ওয়েস্টের দ্বিতীয় জিএমএম অনুষ্ঠিত
আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের (জেসিআই) আঞ্চলিক প্রতিষ্ঠান জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২৩ সালের দ্বিতীয় জিএমএম অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাজধানীর বনানীর একটি হোটেলে জেসিআই ঢাকা ওয়েস্টের সাধারণ সদস্যদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবী সংগঠনটির লোকাল চ্যাপ্টার থেকে জানানো হয়, এ বছর দ্বিতীয়বারের মতো তারা সফলভাবে সকল সদস্যদের নিয়ে সাধারণ সভা সম্পন্ন করেছে। এই আয়োজনের মাধ্যমে মূলত চলতি বছরের নানা কর্মকাণ্ড ও বাজেট পর্যালোচনা করা হয়েছে। এছাড়া লোকাল কমিটি তাদের সামনের দিনগুলোর কর্ম–পরিকল্পনা পরিবেশন করেছে। একজন নবনির্বাচিত বোর্ড সদস্যের শপথ অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভার পর ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২৩ সালের লোকাল প্রেসিডেন্ট মোহাম্মাদ মাহমুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট এজাজুল হাসান খান, বাংলাদেশ ডেভলপমেন্ট কাউন্সিল ফজলে মুনিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাবেয়া সানী, লোকাল ভাইস প্রেসিডেন্ট মো. জহিরুল ইসলাম মোহসান ও এস এম বেলাল উদ্দিন, সেক্রেটারি জেনারেল সুজাউর রহমান ইমনসহ লোকাল বোর্ড মেম্বারসহ অর্ধশতাধিক সদস্য।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮-৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআইর সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের প্রায় ৪০টির বেশি আঞ্চলিক শাখা কাজ করছে। এরমধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট সবচেয়ে বড় এবং পুরোনো।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন