বাংলাদেশ সফরে স্ট্যান্ডার্ড চার্টার্ডের নেতৃস্থানীয় কর্মকর্তা নিক হুয়াং

বাংলাদেশ সফরে স্ট্যান্ডার্ড চার্টার্ডের নেতৃস্থানীয় কর্মকর্তা নিক হুয়াং
স্ট্যান্ডার্ড চার্টার্ডের এশিয়া রিজনের ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব ক্লায়েন্ট কভারেজ নিক হুয়াং সম্প্রতি ঢাকায় এসেছেন। বাংলাদেশে এটিই তাঁর প্রথম সফর।

দুই দিনব্যাপি এই সফরে নিক হুয়াং ব্যাংকের ক্লায়েন্ট এবং স্টেকহোল্ডারদের সাথে সাক্ষাৎ করেন। তাঁর এই সফরের উদ্দেশ্য ছিল বিশ্বের অন্যতম দ্রুতবর্ধমানশীল বাজারটি কাছ থেকে পরিদর্শন করা, এবং গোঁটা সফরজুড়ে তিনি পর্যবেক্ষন করেন যে, স্ট্যান্ডার্ড চার্টার্ড কীভাবে দেশিয় বাজারকে ডিজিটালি রূপান্তরিত করছে, নতুন উদ্ভাবন ঘটাচ্ছে, টেকসই উন্নয়নকে ত্বরান্বিত করছে এবং ক্লায়েন্টদের সেরা মানের অভিজ্ঞতা প্রদানে কাজ করছে।

নিক হুয়াং চলতি বছরের মার্চে স্ট্যান্ডার্ড চার্টার্ডের এশিয়া রিজনের ক্লায়েন্ট কভারেজ, কর্পোরেট, কমার্শিয়াল ও ইনস্টিটিউশনাল ব্যাংকিং-এর (সিসিআইবি) প্রদান হিসেবে নিযুক্ত হন। তিনি হংকং রিজনজুড়ে স্ট্যান্ডার্ড চার্টার্ডের মূল ও কৌশলগত দিকগুলো ত্বরান্বিত করতে মূখ্য ভূমিকা পালন করেন।

ব্যাংকিং খাতে ৩৪ বছরেরও বেশি অভিজ্ঞতাসম্পন্ন নিক হুয়াং-এর এশিয়া ও উত্তর আমেরিকায় কাজের অভিজ্ঞতা রয়েছে। তিনি কর্পোরেট, কমার্শিয়াল ও আর্থিক প্রতিষ্ঠানের ব্যবসা পরিচালনায় দক্ষ ও অভিজ্ঞ। স্ট্যান্ডার্ড চার্টার্ডে যোগদানের আগে তিনি ইস্ট ওয়েস্ট ব্যাংকের হেড অব কমার্শিয়াল ব্যাংকিং হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি চায়নাট্রাস্ট কমার্শিয়াল ব্যাংক, জেপি মরগান, চায়না সিআইটিআইসি ব্যাংক ইন্টারন্যাশনাল, এবং সিটি’র মতো প্রতিষ্ঠানে বিভিন্ন উচ্চপদস্থ ভূমিকায় দায়িত্ব পালন করেছেন।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন