হত্যার পর গৃহকর্মী কিশোরীর লাশ রাখা হয় ফ্রীজে

হত্যার পর গৃহকর্মী কিশোরীর লাশ রাখা হয় ফ্রীজে
কক্সবাজারের চকরিয়ায় গৃহকর্মী কিশোরী হত্যার দায়ে স্বামী -স্ত্রীসহ চার জনের বিরুদ্ধে মামলা করেছেন নিহত কিশোরীর পিতা। চকরিয়া কাকরা ইউনিয়নের হাজিয়ান পাড়ার জনৈক হারুনের বাড়িতে মহেশখালীর মিফতাহ মণি (১১) নামের এক কিশোরী গৃহকর্মী হত্যার অভিযোগে মামলা করেছে তার পিতা ছৈয়দ নূর।

মঙ্গলবার (১৬ মে) চকরিয়া থানায় অভিযুক্ত উল্লেখিত মোঃ ইসহাকের ছেলে কামাল হারুন (৪০) স্ত্রী সোমা আক্তার (৩২) এর নাম উল্লেখ করে এবং দুইজনের নাম অজ্ঞাত রেখে, এই হত্যা মামলা দায়ের করা হয়।

বুধবার (১৭ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।

এর আগে গত ১০ মে মিফতাহ মণি নামের ওই গৃহকর্মী চকরিয়া কাকারার হাজিয়ান পাড়ার জনৈক হারুনের বাড়িতে হত্যা শিকার হয়।হত্যার পর তার মরদেহ রাখা হয় ফ্রিজে। কিশোরীর পরিবারকে জানানো হয় ডায়রিয়ার কারণে ওই মিফতাহ মারা গেছে। পরে বিষয়টি ওই কিশোরীর পরিবারে জানাজানি হলে, মহেশখালীতে তার মরদেহ নিয়ে গিয়ে এম্বুল্যান্সে রেখে বাড়ির মালিক হারুন ও তার স্ত্রী সোমা পালিয়ে যায় বলে অভিযোগ করেন মিফতাহ’র বাবা। এসময় তারা ওই কিশোরীর শরীরে আঘাতের চিহ্ন এবং মৃত্যু পরবর্তী তার মরদেহ ফ্রিজে রাখার আলামত পাওয়া পায়।

নিহত ওই কিশোরীর বাড়ি মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গায়। দেড় বছর আগে মহেশখালীর গোরকঘাটা সিকদার পাড়ার বাসিন্দা রশিদ বহদ্দারের মাধ্যমে ওই কিশোরীকে গৃহকর্মীর কাজে নিয়ে যায় হারুন ও তার স্ত্রী সোমা।

নিহত কিশোরী মিফতাহ'র বাবা ছৈয়দ নূর জানান, আমার মেয়েকে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে।হত্যার পর তার মরদেহ রাখা হয়েছে ফ্রীজে।তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ওসি জানিয়েছেন বিষয়টি অতি গুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর, তাই এটি তদন্তের মাধ্যমে যথাযত ব্যবস্থা গ্রহন করা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা