রামুতে ১৮ হাজার ইয়াবা সহ যুবক আটক

রামুতে ১৮ হাজার ইয়াবা সহ যুবক আটক
কক্সবাজারের রামু উপজেলায় অভিযান চালিয়ে ১৮ হাজার ইয়াবার চালানসহ একজন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল বুধবার (১৭ মে) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার চেইন্দা খোন্দকার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত মো. আব্দুল্লাহ ওরফে কোরবান আলী (৩৭) টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের মধ্যম হ্নীলার ৫ নম্বার ওয়ার্ডের আমীর হোসাইনের ছেলে।

র‍্যাব জানায়, উখিয়া থেকে সিএনজি যোগে ইয়াবার চালানের গোপন সংবাদ পেয়ে টেকনাফ-কক্সবাজার সড়কের রামু চেইন্দা খোন্দকার পাড়া এলাকার র‍্যাব ব্যাটালিয়ন কার্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর চেকপোস্ট স্থাপন করে অভিযান চালায় র‌্যাব। এসময় উখিয়া থেকে কক্সবাজারগামী একটি সিএনজি চালিত অটোরিকশাকে সংকেত দিলে চালক র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে চেকপোস্ট অতিক্রম করে পালানোর চেষ্টা কালে অটোরিকশাটিসহ মো. আব্দুল্লাহ কোরবান আলী নামে একজন মাদক কারবারি কে আটক করে। পরে অটোরিকশাটি তল্লাশি করে ১৮ হাজার ইয়াবা পাওয়া যায়।

র‍্যাব আরো জানায়, আটক আব্দুল্লাহ দীর্ঘ দিন যাবৎ ধরে ড্রাইভারী পেশার আড়ালে বিভিন্ন প্রকার যানবাহন করে মাদক ব্যবসার সাথে জড়িত। সে টেকনাফ সীমান্ত এলাকা থেকে অবৈধ ভাবে মাদক সংগ্রহ করে কক্সবাজার শহরে পাইকারি বিক্রয়ের উদ্দেশ্য যাচ্ছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. শামসুল আলম খান বলেন, গ্রেপ্তার আসামি ও উদ্ধার করা ইয়াবা রামু থানায় হস্তান্তর করা হয়েছে। ইয়াবার বিরুদ্ধে এ ধরনের অভিযান ধারাবাহিকভাবে চলমান থাকবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা