সিআইপি নির্বাচিত হওয়ায় আমানউল্লাহকে মার্কেন্টাইল ব্যাংকের শুভেচ্ছা

সিআইপি নির্বাচিত হওয়ায় আমানউল্লাহকে মার্কেন্টাইল ব্যাংকের শুভেচ্ছা
মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং আমান গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা এম. আমানউল্লাহ রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ সরকার তাঁকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত করেছে। বৃহস্পতিবার (২৫ মে) মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে চেয়ারম্যান মোরশেদ আলমের নেতৃত্বে পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম ও মো. আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালক আকরাম হোসেন (হুমায়ুন), মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, সিএফও তাপস চন্দ্র পাল, কোম্পানি সচিব আবু আসগার জি. হারুনী।

উল্লেখ্য, আমান গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা এম. আমানউল্লাহ পোষাকশিল্প, প্রসাধনী, ভোগ্যপণ্য, গণমাধ্যম ও আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন