ওয়ালটনের ফ্রিজ কিনে প্রাইভেট কার পেলেন রতন লাল

ওয়ালটনের ফ্রিজ কিনে প্রাইভেট কার পেলেন রতন লাল
ওয়ালটনের ফ্রিজ কিনে ভাগ্য বদলে গেছে যশোরের আনসার সদস্য রতন লালের। এই ফ্রিজ কিনে তিনি ওয়ালটনের সর্বোচ্চ পুরস্কার ১৮ লাখ টাকা মূল্যের টয়োটা ব্রান্ডের একটি প্রাইভেট কার পুরস্কার হিসেবে পেয়েছেন।

সোমবার (২৯ মে) বিকেলে নাভারণ সাতক্ষীরা মোড়ে এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে রতন লাল ও তার পরিবারের হাতে ব্লু রঙের গাড়ি এবং গাড়ির চাবি তুলে দেন অভিনেতা ও ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার আমিন খান। গাড়ি পেয়ে আনন্দে আটখানা রতন লালের পরিবার আত্মীয় স্বজন এবং গোটা এলাকাবাসী।

এর আগে গত ২৪ মে যশোরের শার্শা উপজেলার নাভারণ বাজারের ওয়ালটন বিক্রয় কেন্দ্র থেকে কিস্তিতে একটি ফ্রিজ কেনেন রতন লাল। তিনি নাভারণ রেলস্টেশনের পাশে হরিজন পল্লীর বাসিন্দা।

ওয়ালটনের কর্মকর্তারা জানান, দেশের ভেতর "সিজন-২" এর আওতায় ফ্রিজ কিনে এই প্রথম সর্বোচ্চ মূল্যের প্রাইভেট কার উপহার জিতেছেন রতন লাল। তবে ফ্রিজ কেনার সময় উপহার সম্পর্কে জানতেন না রতন লাল। ওয়ালটন কোম্পানি থেকে তার সঙ্গে যোগাযোগের পর গোটা এলাকায় আলোচনার ঝড় শুরু হয়।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার অভিনেতা আমিন খান বলেন, ওয়ালটন পণ্য দেশীয় পণ্য, সবাই দেশীয় পণ্য কিনবেন দেশের টাকা দেশেই থাকবে। দেশীয় পণ্য থাকতে আজকে যারা বিদেশি পণ্য কিনছেন তারা নিজেরাই জানেন না কিভাবে দেশের টাকা বিদেশে চলে যাচ্ছে। দেশের অন্যান্য কোম্পানি পুরস্কার দেওয়ার কথা বলে কথা না রাখলেও ওয়ালটন পরিবার নিজেদের কথা রাখে বলেই দেশের সবচেয়ে জনপ্রিয় কোম্পানির নাম ওয়ালটন।

অনুভূতির বিষয়ে জানতে চাইলে রতন লাল বলেন, এ আনন্দ বলে বোঝানোর না। আমি কোনোদিন এমন গাড়ি কিনতে পারতাম কিনা জানি না। স্বপ্নেও কোনোদিন এমন গাড়ির কথা ভাবিনি। ভাগ্যে লেখা ছিল তাই আজকে আমি এই গাড়ির চাবি হাতে পেলাম। আমি গাড়িটি নিজেই চালাবো। গাড়িটি শুধু আমার উপহার নয় গোটা এলাকার উপহার।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের সিইও গোলাম মুর্শেদ, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি'র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর, ওয়ালটন নাভারণ ব্রাঞ্চের ম্যানেজার আমির হোসেন, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন