শাহরুখের ঘন ঘন ধুমপান দেখে নেটিজেনের চোখে জল

শাহরুখের ঘন ঘন ধুমপান দেখে নেটিজেনের চোখে জল
শাহরুখের ঘন ঘন ধুমপান করা দেখে নেটিজেনের চোখে জল চলে এসেছে। বলিউড বাদশা শাহরুখ খান তার ছেলে আরিয়ানের মাদককাণ্ডের পর এখন আর কাউকে একান্তে সাক্ষাৎকার দেন না। বলিউডের এই বাদশাকে মাঝে মধ্যে দেখা পাওয়া যায় মান্নাতের ছাদে, নয়তো টুইটারে। ‘পাঠান’ মুক্তির আগে থেকে ‘আস্কএসআরকে সেশন’ শুরু করেন অভিনেতা। সেখানেই অনুরাগীদের যাবতীয় প্রশ্নের উত্তর দিয়ে থাকেন।

সোমবার (১৩ জুন) টুইটারে কিছুক্ষণের জন্য নেটিজেনদের প্রশ্নের মুখোমুখি হন বাদশা। যুক্ত হন ‘আস্ক এসআরকে’-এর মাধ্যমে। সেখানেই এক অনুরাগী তার ঘন ঘন ধূমপানে অভ্যস নিয়ে প্রশ্ন করেন। এর জবাব চোখে পানি এসে যায় অনুরাগীর।

অনুরাগী শাহরুখকে প্রশ্ন করেন- এর আগে আপনি কি সিগারেট খাওয়া ছেড়েছেন, আসলেই কি ছেড়েছেন? উত্তরে বাদশা তার রসবোধের ছাপ রাখতে ভোলেননি। অনুরাগীর প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, ‘হ্যাঁ সে মিথ্যা বলেছিল! চারিদিকে ধোঁয়ায় ঢাকা এবং হাতে তার ক্যানসার হওয়ার চাবিকাঠি।’

বাদশার এমন উত্তরে রীতিমতো চিন্তায় পড়ে যান তার অনুরাগীরা। উদ্বিগ্ন হয়ে তারা লেখেন, এটা কী বললেন! চোখে জল চলে এল। আপনার কখনোই কিছু হতে পারে না। আপনাকে থাকতেই হবে। কারণ, এই দুনিয়ায় আরও আরও বেশি পরিমাণে ভালোবাসার প্রয়োজন।

আরও এক ব্যক্তি লেখেন, দয়া করে এ সব বলবেন না। ভয় লাগে। আমি সব সময় প্রার্থনা করি, যাতে আপনি সুস্থ থাকেন। অন্য একজন লেখেন, আপনি সবসময় খুশি থাকুন স্বাস্থ্যের খেয়াল রাখুন।

ঘন ঘন ধূমপানে অভ্যস্থ শাহরুখ। কালো কফি, কবাব আর সিগারেটই নাকি তার ডায়েট। এভাবেই চলছে বছরের পর বছর। পুরনো কোনো অভ্যাসই যে তিনি ত্যাগ করেননি সেটাই স্পষ্ট করলেন বলিউডের এই বাদশা।

অর্থসংবাদ/এসইউ

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে