বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন
বাংলাদেশ ও আফগানিস্তানের দ্বিপক্ষীয় সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন আনুষ্ঠানিকভাবে টাইটেল স্পন্সর হিসেবে তাদের নাম ঘোষণা করা হয়। এরপর সিরিজের অফিসিয়াল লোগো উন্মোচিত হয়েছে।

এছাড়া এই সিরিজে পাওয়ার্ড বাই স্পন্সর আই স্ক্রিন, কো স্পন্সর ইউসিএআই ইউনিভার্সিটি বাংলাদেশ ব্র্যাঞ্চ ক্যাম্পাস এবং অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে থাকছে কসমেটিকস ব্র্যান্ড রিমার্ক। এই সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস হোল্ডার হিসেবে দায়িত্ব পালন করছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম।

সংবাদ সম্মেলনে বিসিবির পরিচালক তানভীর আহমেদ টিটু এবং টাইটেল স্পন্সর ওয়ালটনের পক্ষে প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন অফিসার দিদারুল আলম খান উপস্থিত ছিলেন।

ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে তানভীর আহমেদ বলেছেন, ‘ওয়ালটনকে ধন্যবাদ জানাই। ওয়ালটন হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটের পরিবারের একটি অংশ। দীর্ঘদিন ধরেই বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের পথচলা। কখনও তারা টাইটেল স্পন্সর, কখনও কো-স্পন্সর। সব সময় বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই তারা থাকে। আশা করছি ক্রিকেটের সঙ্গে তাদের এই পথচলা অব্যাহত থাকবে।’

ওয়ালটনের চিফ মার্কেটিং এন্ড কমিউনিকেশন অফিসার দিদারুল আলম খান বলেন, ‘বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটন গ্রুপের বন্ধুত্ব অনেক পুরোনো। ১২-১৩ বছর ধরে ক্রিকেটের সেবায় আমরা ওয়ালটন গ্রুপ যুক্ত। আমরা সেই সুযোগটি পেয়েছি। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই।’

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আই স্ক্রিনের পক্ষে অভিনেতা রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক, অ্যাসোসিয়েট স্পন্সর রিমার্কের এক্সিকিউটিভ ডিরেক্টর জামাল উদ্দিন এবং ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের সায়মা বেগম রিতু।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্ট শুরু আগামীকাল বুধবার। এই ম্যাচ শেষে তিনটি ওয়ানডে খেলতে ১৯ জুন ভারতে যাবে আফগানরা। আর বাংলাদেশ দল কাটাবে ঈদ-উল-আযহার ছুটি। এরপর দ্বিতীয় দফায় ১ জুলাই ফিরে আসবে আফগানিস্তান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে সিলেটে খেলবে টি-টোয়েন্টি সিরিজ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন