ওয়ালটন ১ম জাতীয় ফাইটার কারাতে প্রতিযোগিতা শুক্রবার শুরু

ওয়ালটন ১ম জাতীয় ফাইটার কারাতে প্রতিযোগিতা শুক্রবার শুরু
ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ-পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফাইটার কারাতে অ্যাসোসিয়েশন আয়োজনে আগামী শুক্রবার (১৬ জুন, ২০২৩) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ১ম জাতীয় ফাইটার কারাতে প্রতিযোগিতা ২০২৩।’ পল্টনস্থ শহীদ তাজ উদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে ৩০০ জন প্রতিযোগীর অংশগ্রহণে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে শনিবার পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ-পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশে মার্শাল আর্টের জনক ও বাংলাদেশ ফাইটার কারাতে অ্যাসোসিয়েশনের সভাপতি গ্র্যান্ডমাস্টার- ওস্তাদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বিএম আশরাফুল ইসলামসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মোট চারটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হবে এবারের এই প্রতিযোগিতা। সেগুলো হলো- কাতা (পুরুষ ও মহিলা), ফাইট (পুরুষ ও মহিলা), অল ব্রেকিং ডিসপ্লে (পুরুষ ও মহিলা) ও অল ইনস্ট্রুমেন্ট ডিসপ্লে (পুরুষ ও মহিলা)। যেগুলোতে বিভিন্ন জেলা, ক্লাব, সংস্থা ও বিশ্ববিদ্যালয়ের ৩০০ জন প্রতিযোগী প্রতিদ্বন্দ্বিতা করবেন। ১৫টি স্বর্ণ, ১৫টি রৌপ্য ও ১৫ ব্রোঞ্জসহ মোট ৪৫টি পদকের জন্য তারা লড়বেন।

প্রতিযোগিতার বিভিন্ন ক্যাটাগোরি ও ওজন শ্রেণির বিজয়ীদের মেডেল, সনদপত্র ও প্রাইজমানি দেওয়া হবে।

আগামী শুক্রবার সকাল ১০টায় শহীদ তাজ উদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং যুব ও ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফাইটার কারাতে অ্যাসোসিয়েশনের সভাপতি গ্র্যান্ডমাস্টার ওস্তাদ জাহাঙ্গীর আলম।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন