দেশে প্রথম কর্পোরেট এইট বল চ্যাম্পিয়নশিপের পর্দা উঠলো

দেশে প্রথম কর্পোরেট এইট বল চ্যাম্পিয়নশিপের পর্দা উঠলো
দেশের শীর্ষস্থানীয় একটি বিজ্ঞাপনী সংস্থার আয়োজনে দেশের প্রথম থার্ড আই সলিউশন্স লিমিটেড কর্পোরেট এইট বল চ্যাম্পিয়নশিপের পর্দা উঠলো।  শুক্রবার (১৬ জুন) ঢাকাস্থ গুলশান শ্যুটিং ক্লাবে সকাল ৯ টায় এটি উদ্বোধন করা হয়।

কর্পোরেট এইট বল চ্যাম্পিয়নশিপের লক্ষ্য হলো প্রতিযোগিতামূলক এবং রোমাঞ্চকর পরিবেশে ছোটো-বড় কর্পোরেট হাউজে কর্মরত ব্যক্তিদের পুল খেলার দক্ষতা প্রদর্শনী, ও সাথে তাদের নিজেদের মাঝে নেটওয়ার্কিং ও যোগাযোগের একটি প্লাটফর্ম তৈরি করা। দেশে প্রথমবার আয়োজিত হওয়া এই চ্যাম্পিয়নশিপ কর্পোরেট স্পোর্টিং ইভেন্টকে নতুনভাবে সঙ্গায়িত করবে, এবং অংশগ্রহণকারীদের মধ্যে বন্ধুত্ব ও ক্রীড়া প্রবণতা বৃদ্ধি করবে।  

উদ্বোধনী অনুষ্ঠানে অ্যাডভান্সড ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরিফ আর হোসাইন, ইন্ডিগো-র স্বত্বাধিকারী ও বিবিএস ক্যাবলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বদরুল হাসান এবং কর্পোরেট এক্সিকিউটিভ ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট শেখ আমিনুর রহমান চঞ্চল উপস্থিত ছিলেন।  

থার্ড আই সলিউশন্স লিমিটেড উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত মিডিয়া হাউজের প্রতিনিধি, কর্পোরেট প্রোফেশনাল এবং পুল খেলায় উৎসাহীদের ধন্যবাদ জানায়। উত্তেজনাপূর্ণ খেলার মধ্য দিয়ে নেটওয়ার্কিং-এর ক্ষেত্র তৈরি করে এই চ্যাম্পিয়নশিপটি একটি স্মারক হয়ে থাকবে বলে আশা করা যায়।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন