অ্যাপোলো হসপিটাল গ্রুপ ইন্ডিয়ার সঙ্গে সেনা কল্যাণের চুক্তি

অ্যাপোলো হসপিটাল গ্রুপ ইন্ডিয়ার সঙ্গে সেনা কল্যাণের চুক্তি
চিকিৎসা বিষয়ে সেনা কল্যাণ সংস্থা ও অ্যাপোলো হসপিটালস এন্টারপ্রাইজ ইন্ডিয়া লিমিটেডের মধ্যে একটি সমোঝতা চুক্তি সই হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) মহাখালীর সেনা কল্যাণ সংস্থার প্রধান কার্যালয়ে এক বিশেষ অনুষ্ঠানে এ সমঝোতা স্মারক সই হয়।

সেনা কল্যাণ সংস্থার পক্ষে এয়ার কমোডর ও কল্যাণ বিভাগের মহাপরিচালক মো. শাহারুল হুদা এবং অ্যাপোলো হসপিটালস গ্রুপের প্রেসিডেন্ট ডা. কে হরিপ্রসাদ এ চুক্তিতে সই করেন।

এসময় সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ইফতেখার আনিসের উপস্থিতি ছিলেন। সমঝোতা সই অনুষ্ঠানে ডা. হরিপ্রসাদ সেনা কল্যাণের নেতৃত্বকে ধন্যবাদ জানান। যেকোন ধরনের চিকিৎসা সহযোগিতা সমঝোতার জন্য তার পূর্ণ সমর্থনের প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে মেজর জেনারেল ইফতেখার আনিস বক্তব্য দেন। তিনি সেনা কল্যাণ বিভাগ এবং অ্যাপোলো হসপিটালস গ্রুপ-ইন্ডিয়াকে তাদের চিকিৎসা সহযোগিতার জন্য অভিনন্দন জানান।

অ্যাপোলো হসপিটালস এন্টারপ্রাইজ লিমিটেডের হয়ে প্রতিনিধিত্ব করেন ইন্টারন্যাশনাল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট ডা. জিথু জোস। অনুষ্ঠানে তিনি সশস্ত্র বাহিনীর সব অবসরপ্রাপ্ত সদস্য এবং তাদের নির্ভরশীলদের পাশাপাশি সক্রিয় এবং অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সদস্যদের জন্য বিশেষ ছাড়সহ চিকিৎসা সহায়তা কর্মসূচির বিষয়ে বিস্তারিত জানান।

এছাড়াও অনুষ্ঠানে অ্যাপোলোর কনসালট্যান্ট জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন ডা. কুনাল প্যাটেল ‘হেলথি জয়েন্টস’ শিরোনামে একটি স্বাস্থ্য সচেতনতামূলক বক্তব্য উপস্থাপন করেন।

এসময় সেনা কল্যাণের সিনিয়র সদস্য শফিক আজম এবং ঢাকায় অ্যাপোলোর প্রতিনিধি অফিস থেকে ড. মোক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থসংবাদ/এসইউ

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু