৯২ স্থাপনায় ডিএসসিসির বিশেষ চিরুনি অভিযান

৯২ স্থাপনায় ডিএসসিসির বিশেষ চিরুনি অভিযান
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) আওতাধীন এলাকায় অবস্থিত থানা ও পুলিশ ফাঁড়িতে বিশেষ চিরুনি অভিযান পরিচালনা করা হয়েছে। স্বাস্থ্য বিভাগ ও বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের সমন্বয়ে ডিএসসিসির আওতাধীন এলাকায় অবস্থিত থানা ও পুলিশ ফাঁড়িতে বৃহস্পতিবার (২০ জুলাই) এসব অভিযান পরিচালনা করা হয়। এছাড়াও ২২টি শিক্ষাপ্রতিষ্ঠান এবং ৯২টি স্থান ও স্থাপনায়ও বিশেষ চিরুনি অভিযান পরিচালনা করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মুখপাত্র আবু নাছের জানান, এ কার্যক্রমের অংশ হিসেবে আজ অঞ্চল-১ এ ৫টি থানা ও পুলিশ ফাঁড়ি এবং একটি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-২ এ ৮টি থানা ও পুলিশ ফাঁড়ি এবং একটি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-৩ এ ২টি থানা ও পুলিশ ফাঁড়ি এবং ৬টি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-৪ এ ৩টি থানা ও পুলিশ ফাঁড়ি এবং ২টি শিক্ষাপ্রতিষ্ঠান, অঞ্চল-৫ এ ৪টি থানা ও পুলিশ ফাঁড়ি এবং ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা ও বিশেষ চিরুনি অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি অঞ্চল-৬ এ ৩টি, অঞ্চল-৭ এ ৩টি, অঞ্চল-৮ এ ৩টি, অঞ্চল-৯ এ ৫টি এবং অঞ্চল-১০ এ ৪টি শিক্ষাপ্রতিষ্ঠানে পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা এবং বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

আবু নাছের আরও বলেন, আজ ব্রাদার্স ক্লাব, ধানমন্ডির সুপিরিয়র টাইপ সরকারি আবাসন, লাল ফকিরের মাজার, হোসনিদালান রোড, ছোট কাটরা জামে মসজিদ, মহানগর জেনারেল হাসপাতাল, আইজি গেটের বাংলাদেশ ব্যাংক কলোনি, শ্যামপুর বড় মসজিদসহ মোট ৯২টি স্থাপনা ও স্থানে বিশেষ চিরুনি অভিযান পরিচালনা করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

রাজধানীতে সন্ধ্যার পর বন্ধ থাকবে যেসব সড়ক
শনিবার রাজধানীর মার্কেট বন্ধ যেসব এলাকায়
শুক্রবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ
রাজধানীতে আজ যেসব মার্কেট বন্ধ
বুধবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ
আজ ঢাকার বায়ু খুবই অস্বাস্থ্যকর
সোমবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ
গুলিস্তানে বাসে আগুন
রাজধানীতে যেসব মার্কেট বন্ধ শনিবার
রাজধানীতে যেসব মার্কেট বন্ধ বৃহস্পতিবার