গ্যালাক্সি এফ১৩ ও এ৭৩ স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় নিয়ে এলো স্যামসাং

গ্যালাক্সি এফ১৩ ও এ৭৩ স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় নিয়ে এলো স্যামসাং

গ্যালাক্সি আনপ্যাকড ২০২৩-এর আনন্দকে বাড়িয়ে তুলতে স্যামসাং বাংলাদেশের জনপ্রিয় দু’টি স্মার্টফোন গ্যালাক্সি এফ১৩ ও গ্যালাক্সি এ৭৩-এ দুর্দান্ত ছাড় নিয়ে এসেছে। ক্রেতারা এখন ২৮ হাজার ৯৯৯ টাকার বদলে ২৫ হাজার ৯৯৯ টাকা দিয়ে গ্যালাক্সি এফ১৩ এবং ৭৭ হাজার ৪৯৯ টাকার পরিবর্তে ৬৪ হাজার ৯৯৯ টাকা গ্যালাক্সি এ৭৩ কিনতে পারবেন। পরবর্তী কোনো ঘোষণার আগ পর্যন্ত এ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন ক্রেতারা।


দুর্দান্ত এ ছাড় নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, গ্যালাক্সি আনপ্যাকড ২০২৩ আয়োজন নিয়ে আমরা বেশ রোমাঞ্চিত। আমরা জানি, আমাদের ফ্যানরা এ আয়োজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এজন্য, তাদের আনন্দ বাড়িয়ে তুলতে, আমরা আমাদের ফ্যানদের পছন্দের দু’টি ডিভাই – গ্যালাক্সি এফ১৩ ও গ্যালাক্সি এ৭৩ ডিভাইসে ছাড় সুবিধা নিয়ে আসতে পেরে আনন্দিত। আমাদের প্রত্যাশা, এ উদ্যোগকে আমাদের ফ্যানরা ইতিবাচকভাবে গ্রহণ করবেন। এবং আমরা ধারাবাহিকভাবে আমাদের ফ্যানদের জীবনযাত্রার মানোন্নয়নে ভূমিকা রাখতে পারবো।


স্যামসাং গ্যালাক্সি এফ১৩-এ রয়েছে ৬০ হার্টজের ৬.৬ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে, ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে এক্সিনোজ ৮৫০ সাথে মালি-জি৫২ গ্রাফিকস প্রসেসর। ফোনটিতে রয়েছে পিডিএএফ’সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্সের ট্রিপল রিয়ার ক্যামেরা, এলইডি ফ্ল্যাশের সাথে ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স। সাবলীল ক্যামেরা ইউআই এবং এটা ব্যবহারেও স্বাচ্ছন্দ্যদায়ক। এবং ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে প্যানোরামা, পোর্ট্রেট, প্রো ও ফুড মোড।


অন্যদিকে, গ্যালাক্সি এ৭৩-এ রয়েছে ১০৮ মেগাপিক্সেল লেন্স। মূল ক্যামেরা ছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং দু’টি ৫ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো সেন্সর। স্মার্টফোনটিতে আরও রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। গ্যালাক্সি এ৭৩-তে রয়েছে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ২৫ ওয়াটের চার্জিং সাপোর্ট এবং ৬.৭ ইঞ্চির ফুল এইচডিপ্লাস অ্যামোলেডপ্লাস ইনফিনিটি-ও ডিসপ্লে সাথে ১২০ হার্টজের রিফ্রেশ রেট। দুর্দান্ত এ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে খাতের মধ্যে নেতৃস্থানীয় সফটওয়্যার সাপোর্ট।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়