জেসিআই ঢাকা ইন্টারপ্রেনারস’র দ্বিতীয় সাধারণ সদস্য সভা

জেসিআই ঢাকা ইন্টারপ্রেনারস’র দ্বিতীয় সাধারণ সদস্য সভা
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইন্টারপ্রেনারস এর দ্বিতীয় সাধারণ সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জুলাই) রাজধানী ঢাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেসিআই ন্যাশনাল সেক্রেটারি কামাল চৌধুরি এবং ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট ও প্রাক্তন লোকাল প্রেসিডেন্ট আরেফিন রাফি আহমেদ। এছাড়াও ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট ও চ্যাপ্টার মেন্টর আলতামিস নাবিলসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেসিআই ঢাকা ইন্টারপ্রেনারস এর সদস্যদের উপস্থিতিতে লোকাল প্রেসিডেন্ট নাবিদ আরেফিন খান সংগঠনের আসন্ন প্রজেক্ট, বাৎসরিক বাজেট এবং ট্রেজারারি রিপোর্ট সংগঠনের সদস্যদের কাছে পেশ করেন। এসময় তিনি জেসিআই’র স্বচ্ছতা এবং সহযোগিতা নিয়ে আলোচনা করেন।

জেসিআই ন্যাশনাল সেক্রেটারি কামাল চৌধুরি অনুষ্ঠানে সংগঠনের লক্ষ্য, চ্যাপ্টারের আত্মত্যাগ, ইতিবাচক পরিবর্তনের ব্যাপারটি তুলে ধরেন। এছাড়াও আরেফিন রাফি জেসিআই’র সাথে নিজের পথচলা এবং সংগঠনের প্রতি দৃঢ় প্রত্যয়ের দিকটি উল্লেখ করেন। সামাজিক বাধা কাটাতে সংগঠনের সদস্যদের দিকনির্দেশনা প্রদান করেন মেন্টর নাবিল।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ ‌বছর বয়সী তরুণ সক্রিয় নাগরিকদের একটি আন্তর্জাতিক অলাভজনক সংস্থা যারা তাদের সমাজে অর্থবহ প্রভাব তৈরিতে প্রতিশ্রুতিবদ্ধ। বর্তমানে জেসিআই বাংলাদেশে ৪০টি সংগঠন পরিচালনা করছে, যার মধ্যে জেসিআই ঢাকা ইন্টারপ্রেনারস অন্যতম।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন