জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাউথইস্ট ব্যাংকের আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাউথইস্ট ব্যাংকের আলোচনা সভা
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও সকল শহীদদের স্মরণে ও শ্রদ্ধায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের উদ্যোগে ভার্চুয়ালি এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার প্রারম্ভে যথাযথ সম্মান এবং ভাবগাম্ভীর্যপূর্ণভাবে সাউথইস্ট ব্যাংক মাসব্যাপী চলমান শোক পালন কর্মসূচির আওতায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনকল্পে সভার সভাপতি এবং সভায় অংশগ্রহণকারী সকলে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়সহ ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ উপস্থতি ছিলেন। এছাড়াও সাউথইস্ট ব্যাংকের সকল শাখা ও উপশাখার প্রধানগণ এবং অফশোর ব্যাংকিং ইউনিটের প্রধানগণ আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

শোক সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও কর্ম নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও সভায় শোক দিবস উপলক্ষ্যে আগস্ট মাসব্যাপী ব্যাংক কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এবং নিষ্পাপ শিশু শেখ রাসেলসহ পরিবারের সকল শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাতের মাধ্যমে সভার কর্মসূচি সমাপ্ত করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন