অগ্নিকাণ্ড ও ভূমিকম্প পূর্ব প্রস্তুতির জন্য পুরস্কার পেলো ব্র্যাক ব্যাংক

অগ্নিকাণ্ড ও ভূমিকম্প পূর্ব প্রস্তুতির জন্য পুরস্কার পেলো ব্র্যাক ব্যাংক

অগ্নিকাণ্ড ও ভূমিকম্প মোকাবিলায় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ ও পূর্ব প্রস্তুতিমূলক পদক্ষেপের স্বীকৃতিস্বরূপ মর্যাদাপূর্ণ পুরস্কারে ভূষিত হয়েছে ব্র্যাক ব্যাংক।


বুধবার (২৩ আগস্ট) রাজধানীতে এক অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের হেড অব জেনারেল সার্ভিসেস ব্রিগেডিয়ার জেনারেল আমিন আকবরের (অব.) নিকট এ পুরস্কার তুরে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।


ইউরোপীয় ইউনিয়ন, ওয়ার্ল্ড ভিশন, অ্যাকশনএইড, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং ইউনাইটেড পারপাস-এর সহযোগিতায় দৈনিক সমকাল এই মর্যাদাপূর্ণ পুরস্কারের আয়োজন করে। এমন প্রতিষ্ঠানসমূহকে পুরস্কার প্রদান করা হয়েছে যারা কর্মকর্তাদের কল্যাণকে প্রাধান্য দেয় এবং কর্মক্ষেত্রে তাদের সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করে।


এই পুরস্কার অর্জন নিয়ে ব্রিগেডিয়ার জেনারেল আমিন আকবর (অব.) বলেন, এই পুরস্কার শুধু একটি স্বীকৃতি নয়, নিরাপত্তার প্রতি আমাদের অটল অঙ্গীকারের প্রমাণ। এই পুরস্কার ব্র্যাক ব্যাংকের জন্য অনেক বড় সম্মানের। কর্মক্ষেত্রে আমাদের কর্মকর্তাদের সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। আমরা এমন একটি কর্মস্থল নিশ্চিত করতে চাই যেখানে সম্ভাব্য দুর্যোগ থেকে সহকর্মীরা নিরাপদ থাকেন। আমরা সবার জন্য একটি নিরাপদ কর্মক্ষেত্র নিশ্চিত করার জন্য আমাদের প্রচেষ্টাকে অব্যাহত রাখবো।

‘এই স্বীকৃতি একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে ব্র্যাক ব্যাংকের সুনামকে আরও মজবুত করেছে, যেটি তার কার্যক্রমে সর্বোচ্চ নিরাপত্তা ও নিরাপত্তা মান বজায় রাখে।’


ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর স্যামুয়েল সুরেশ কুমার বার্টলেট, সমকালের উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান এসময় উপস্থিত ছিলেন।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন