তারার দেশে নাম লেখালেন শ্রাবন্তী

তারার দেশে নাম লেখালেন শ্রাবন্তী
তারার দেশে নিজের নাম লেখালেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার নামে রাখা হল তারার নাম। খবরটি নিজেই জানিয়েছেন নায়িকা। তবে শ্রাবন্তী নিজেই নিজেকে এই উপহার দিলেন নাকি অন্য কেউ তার নামে তারার নাম রাখলেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। এ নিয়ে কোনও মন্তব্যও করেননি এই অভিনেত্রী।

জানা গেছে, গত ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। জীবনের নতুন বছরে পা রেখে এক অভিনব উপহার এলো অভিনেত্রীর ঝুলিতে। ইনস্টাগ্রামে তিনি লেখেন, এবার থেকে লিও নক্ষত্রপুঞ্জে একটি তারা আমার নামেও থাকছে। আন্তর্জাতিক স্টার ডিরেক্টিরিতে শ্রাবন্তী নামে এটির নাম নথিভুক্ত করা হলো।

তবে শুধু কথার কথা নয়, নিজের নামে তারার নামকরণের প্রমাণ হিসাবে মেলা সার্টিফিকেটও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন শ্রাবন্তী।

এদিকে, ওয়েবসাইট থেকে শ্রাবন্তীর নামে এই তারাটি কেনা হয়েছে, সেখান থেকে জানা যাচ্ছে, ভারতীয় মুদ্রায় ৫-৭ হাজার টাকায় নাকি যে কেউ এমন তারা কিনতে পারেন!

প্রসঙ্গত, ২০২১ সালে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের আগে বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। ওই সময়ে মমতাকে উদ্দেশ্য করে এক টুইটে শ্রাবন্তী লিখেছিলেন, ‘যাদের মাথা গোঁজার কোনও ঠাঁই নেই, তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কী? আম্ফানের ঝড়ে উড়ে গেছে চাল। কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছায়নি ক্ষতিগ্রস্তদের হাতে। এটাই পিসির উন্নয়ন।’

বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়ে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু তৃণমূল প্রার্থী পার্থ চ্যাটার্জির কাছে ৫০ হাজারের বেশি ভোটে পরাজিত হন শ্রাবন্তী। পরে এক টুইটে বিজেপি ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। এখন শুভ্রজিৎ মৈত্রর 'দেবী চৌধুরানি' ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। এ ছাড়াও জিতু কমলের সঙ্গে 'বাবুসোনা' ছবির শ্যুটও শেষ করেছেন তিনি।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে