এশিয়া কাপে চ্যাম্পিয়ন হওয়া সম্ভব

এশিয়া কাপে চ্যাম্পিয়ন হওয়া সম্ভব
এশিয়া কাপ খেলতে আজ রোববার দুপুরে দেশ ছাড়ছেন সাকিব আল হাসানের দল। এর আগ মুহূর্তে গণমাধ্যমের মুখোমুখি হন তাসকিন আহমেদ। জানালেন, এশিয়া কাপে চ্যাম্পিয়ন হওয়া সম্ভব। দেশ ছাড়ার আগে সবার কাছে দোয়া চেয়েছেন পেসার তাসকিন আহমেদ।

বিমানবন্দরে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেছেন, আমাদের প্রধান লক্ষ্য এশিয়া কাপের ফাইনাল খেলা। দলগতভাবে বড় সাফল্য হবে, যদি আমরা এশিয়া কাপের ফাইনালে যেতে পারি।

এর আগে ৩ বার এশিয়া কাপের ফাইনাল খেললেও কখনো চ্যাম্পিয়ন হতে পারেনি বাংলাদেশ। এবার দলও আছে দারুণ ছন্দে, তার ওপর ফরম্যাটটা ওয়ানডে- যেখানে বাংলাদেশ বরাবরই ভালো দল। তাসকিনের বিশ্বাস, খেলোয়াড়রা তাদের সেরাটা দিলে চ্যাম্পিয়ন হওয়াও অস্বাভাবিক নয়।

তাসকিন বলেন, চ্যাম্পিয়ন হওয়ার ইচ্ছা তো অবশ্যই আছে। মূল জিনিসটা হচ্ছে, ভালো ক্রিকেট খেলা। সামনে যেহেতু বিশ্বকাপও আছে। সবাই সবার সেরাটা খেললে চ্যাম্পিয়ন হওয়াও সম্ভব। দোয়া করবেন, সবাই যেন নিজেদের সেরা ক্রিকেট খেলতে পারি।

১৭ জনের স্কোয়াডের মধ্যে ১৫ জন এদিন ফ্লাইট ধরেছেন। সহ-অধিনায়ক লিটন দাস যেতে পারেননি অসুস্থতার জন্য। জ্বরে আক্রান্ত ক্রিকেটার সময়মত সুস্থ না হলে বিকল্প ভাবতে হবে বাংলাদেশকে। এছাড়া সবার সঙ্গে যেতে পারেননি নতুন মুখ পেসার তানজিম হাসান সাকিব। এই পেসার যাবেন আলাদা ফ্লাইটে। চোটে আক্রান্ত পেসার এবাদত হোসেনের বদলি হিসেবে তিনি পরে দলে আসায় তার টিকেটও কাটা হয় পরে। তিনি তাই একদিন পর দলের সঙ্গে যুক্ত হবেন।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে