জবিস্থ ফেনী জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে স্বর্ণা-ফাইয়াজ

জবিস্থ ফেনী জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে স্বর্ণা-ফাইয়াজ
একই সুতোয় বাঁধা মোরা, একই ছায়াতলে; ভাইয়ের পাশে থাকবে ভাই, পূর্ণ মনোবলে’— এই স্লোগানকে সামনে রেখে আগামী এক বছরের জন্য ফেনী জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রাণিবিদ্যা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী নাজমুন নাহার স্বর্ণা ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন হিসাববিজ্ঞান বিভাগ ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী আহনাফ তাহমিদ ফাইয়াজ।

বৃহস্পতিবার সংগঠনটির উপদেষ্টা ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক তারেক আজীজ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ মুহাম্মদ খাদেমুল করিম, সংগঠনটির সাবেক সভাপতি মঈন উদ্দিন কিরণ, আতিকুর রহমান অভি ও সাবেক সাধারণ সম্পাদক জাফর খান, আব্দুল্লাহ আল মামুন, মো. আশরাফুল হক, অনয় রুদ্র স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়। নতুন নেতৃত্ব সংগঠনকে আরও বেগবান করবে বলে প্রত্যাশা সংগঠনটির উপদেষ্টাদের।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের জায়েদ বিন ফারুক (পাভেল) ও যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ফিন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়ামিন আরাফাত ভূঁঞা।

কমিটির নবনির্বাচিত সভাপতি নাজমুন নাহার স্বর্ণা বলেন, ফেনী থেকে প্রতিবছর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অনেক ছাত্র-ছাত্রী ভর্তি হয়। আমাদের কমিটির লক্ষ্য থাকবে ফেনীর সব শিক্ষার্থীকে একসঙ্গে নিয়ে কাজ করা। তাদের সুবিধা অসুবিধা দেখাশুনা করা।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক আহনাফ তাহমিদ ফাইয়াজ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ফেনী জেলার সকল শিক্ষার্থীকে একসঙ্গে নিয়ে এ ছাত্রকল্যাণকে এগিয়ে নিতে কাজ করা। আমাদের নতুন কমিটির লক্ষ্য থাকবে, শিক্ষার্থীদের জন্য উন্নয়নমূলক কাজ করা এবং বৃত্তি চালু করা।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি