প্রধানমন্ত্রীকে এখন ভ্যাকসিন হিরো বলা হয়

প্রধানমন্ত্রীকে এখন ভ্যাকসিন হিরো বলা হয়
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারা বিশ্বের নেতা। আমাদের দেশে যেভাবে স্বাস্থ্য সেবা দেওয়া হচ্ছে, তার ফলে এখন তাকে ভ্যাকসিন হিরো বলা হয়। তাকে মাদার অব হিউম্যানিটিও বলা হয়। করোনার সময় আপনারা দেখেছেন।

তিনি বলেন, আমরা গ্যারান্টি দিচ্ছি তাঁর আমলে কেউ না খেয়ে মরবে না। প্রধানমন্ত্রীর স্বচ্ছতা ও দক্ষতা রয়েছে। তিনি এদেশের জনগণকে ভালবাসেন বলেই আমরা এ জায়গায় আসতে পেরেছি।

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বিকেএমইএ’র নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, সেলিম ওসমান ব্যবসায়ী জগতে একজন ধ্রুবতারা। ব্রিটিশ আমল থেকে নারায়ণগঞ্জ ব্যবসায়ের জন্য প্রসিদ্ধ। এরও আগে থেকেই নারায়ণগঞ্জ বন্দর নগরী হিসেবে প্রসিদ্ধ ছিল। শুনতে ভাল লাগে যে নারায়ণগঞ্জ থেকে নিটওয়্যার প্রচুর রপ্তানি হয়। আমি যেখানে গিয়েছি কাপড় উল্টে যখন দেখি মেড ইন বাংলাদেশ তখন মন ভরে যায়।

এ সময় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু