ফার্নিচার ও লাইফস্টাইল পণ্যের দাম কমালো ইশো

ফার্নিচার ও লাইফস্টাইল পণ্যের দাম কমালো ইশো
প্রিমিয়াম ও স্টাইলিশ আসবাবপত্র সবার জন্য সহজলভ্য করে তোলার উদ্দেশ্য নিয়েই ‘মেগা প্রাইস ড্রপ’বা পণ্য দাম কমিয়েছে ইশো। এর ফলে ক্রেতারা বিশাল হ্রাসকৃত মূল্যে দারুণ সব আসবাবপত্র কেনার সুবর্ণ সুযোগ পাবেন।

গত ২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে পুরো ব্যতিক্রমী এই উদ্যোগটি মাস জুড়েই চালু থাকবে।

নতুন সোফা, ডাইনিং টেবিলের সন্ধানে থাকা তরুণ পরিবার বা অফিস সাজাতে চাওয়া কোনো স্টার্টআপ- ইশো’র অফারে সব ধরনের ভোক্তাদের জন্যই পণ্য থাকছে।

এ ব্যাপারে ইশো’র চিফ অপারেটিং অফিসার ফিরোজ আল মামুন বলেন, বিলাসবহুল পণ্যকে সবার হাতের নাগালে নিয়ে আসা আমাদের লক্ষ্য। মুদ্রাস্ফীতির কারণে প্রায় সবকিছুর দামই বেড়ে চলেছে, এমন সময়ে ইশো’র ‘মেগা প্রাইস ড্রপ’ খুবই সময়োপযোগী উদ্যোগ। আমরা বুঝি যে, আমাদের বাড়ি আমাদের পরিচয়েরই একটা অংশ। আমাদের এই উদ্যোগের ফলে ক্রেতারা নিজেদের বাড়িতে তাদের ব্যক্তিত্বের প্রতিফলন ঘটাতে পারবেন।

ইশো’র এই ক্যাম্পেইনের অন্যতম উল্লেখযোগ্য দিকটি হলো এর বিশাল পণ্যসম্ভার। ৫০টি বৈচিত্র্যময় কালেকশনের আওতায় ৪৫০০টির বেশি পণ্য নিয়ে এই সংগ্রহ গঠিত। প্রতিটি কালেকশন একটি নির্দিষ্ট থিম ও ডিজাইন নিয়ে গড়ে তোলা হয়েছে, এর ফলে প্রত্যেক ক্রেতাই নিজের বাড়িকে সাজিয়ে তোলার জন্য যথার্থ জিনিসটি খুঁজে বের করতে পারবেন।

শুধু আসবাব কেনাই এই উদ্যোগের মুখ্য উদ্দেশ্য নয়, বরং এর লক্ষ্য আপনার সত্ত্বার সাথে মিল রেখে একটি জীবনধারা গড়ে তুলতে সাহায্য করবে ইশো। সাথে ‘মেগা প্রাইস ড্রপ’ উদ্যোগে বিলাসিতা ও সাশ্রয়ের সাথে নিজের ব্যক্তিত্ব উপস্থাপনের বিষয়টি দারুণভাবে সংযোগ ঘটবে। আরও বিস্তারিত জানতে এবং ইশো’র বৈচিত্র্যময় সংগ্রহ উপভোগ করতে ভিজিট করুন অথবা ঘুরে আসুন ব্র্যান্ডটির স্টোর থেকে।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন