জেসিআই ঢাকা ফাউন্ডার্সের ক্যারিয়ার কানেক্ট এক্সপো সম্পন্ন

জেসিআই ঢাকা ফাউন্ডার্সের ক্যারিয়ার কানেক্ট এক্সপো সম্পন্ন

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ফাউন্ডার্সের আয়োজনে দুদিনের ‘ক্যারিয়ার কানেক্ট এক্সপো ২০২৩’ সম্পন্ন হয়েছে। আয়োজনের প্রথম দিনে হয়েছিলে একই শিরোনাম শীর্ষক একটি ‘প্যানেল ডিস্কাশন’ এবং মুক্ত আলোচনা।


আলোচনায় অংশ নেন দেশের সবচেয়ে বড় চাকুরীর অনলাইন বাজার বিডিজবস ডট কমের সিইও এ কে এম ফাহিম মাশরুর, ইউআইইউ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আবুল কাশীম মিয়া, জেসিআই বাংলাদেশের সভাপতি মো. জিয়াউল হক ভুইয়া।


সামগ্রিক আলোচনায় বক্তারা তরুন উদ্যোক্তাদের মানবসম্পদ সম্পর্কিত কিছু দিকনির্দেশনা দেন। আর দীর্ঘমেয়াদী সমস্যাগুলো সমাধানের জন্য সঠিক মানবসম্পদ নির্বাচন এবং প্রতিষ্ঠানে তাদের ধরে রাখার উপায় নিয়ে আলোচনা করেন।


ক্যারিয়ার কানেক্টের দ্বিতীয় দিন আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) সারাদিন ৩০টি কোম্পানি প্রায় ৩০০ শর্টলিস্টেড ক্যান্ডিডেটদের ইন্টারভিউ নেয়। এর পুর্বে আগ্রহীরা বিডিজবস ডট কম এবং ইজি ডট জবস থেকে থেকে চাকুরীর জন্য অনলাইন আবেদন করেন। এর পরে বিভিন্ন যাচাই-বাছাই প্রক্রিয়ার মাধ্যমে শুধুমাত্র নির্বাচিত প্রার্থীদেরকে সরাসরি ইন্টারভিউর জন্য আমন্ত্রন জানানো হয়।



জেসিআই ঢাকা ফাউন্ডার্সের লোকাল প্রেসিডেন্ট এম আসিফ রহমান জানান, জেসিআই ঢাকা ফাউন্ডার্স থেকে এমন একটি আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। আশা করি, প্রতিবছর আমরা এমন একটি ক্যারিয়ার কানেক্ট এক্সপো আয়োজন করব এখন থেকে যেটাতে সত্যিকার অর্থে কোম্পানিগুলো সঠিক লোকবল নিয়োগ করতে পারে।


‘ক্যারিয়ার কানেক্ট এক্সপো -২০২৩’ এর সহযোগী পার্টনার হিসেবে ছিলো বিডিজবস ডট কম, ভেনু পার্টনার- ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। মিডিয়া পার্টনার হিসেবে ছিলো- অর্থসংবাদ, ক্যানভাস, বিজকোপ, ব্যাকস্পেস, দ্য ঢাকা টাইমস, ইভেন্ট পার্টনার হিসেবে কাজ করেছে ইভেন্ট প্রতিষ্ঠান সার্কেল।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন