ইবি রিপোর্টার্স ইউনিটির সদস্য সংগ্রহ পরীক্ষা সম্পন্ন

ইবি রিপোর্টার্স ইউনিটির সদস্য সংগ্রহ পরীক্ষা সম্পন্ন
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির ২০২৩-২৪ শিক্ষাবর্ষে সহযোগী সদস্য পদ গ্রহণের মৌখিক ও লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২০ সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে অবস্থিত রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম আদনান, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান, দপ্তর সম্পাদক শাহরিয়ার কবির রিমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারহানা নওশীন তিতলী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাথিয়া ঐশী, কার্যনির্বাহী সদস্য সামি আল সাদ আওন, মোস্তাক মোর্শেদ ইমন, মংক্যচিং মারমা, সাকিব আসলামসহ অন্যান্যরা।

ভাইবা দিতে আসা শিক্ষার্থী আবরার বলেন, সাংবাদিকতার আগ্রহ থেকেই ফর্ম নিয়েছিলাম। ভাইবাও মোটামুটি ভালো দিয়েছি। আশাকরি ভালো কিছু হবে।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি মোস্তাফিজুর রহমান রাকিব বলেন, সুষ্ঠু এবং সুশৃঙ্খল ভাবে আমরা মৌখিক লিখিত পরীক্ষা সম্পন্ন করেছি। অর্ধশতাধিকের বেশি শিক্ষার্থী এতে অংশগ্রহণ করেছেন। আমরা আশা করছি কিছু উদ্যমী ও সাংবাদিকতায় আগ্রহী শিক্ষার্থীকে বেছে নিতে পারবো।

ফলাফল কখন প্রকাশ করা হবে জানতে চাইলে তিনি বলেন, খুব দ্রুতসময়ের মধ্যে ফলাফল প্রকাশিত হবে। বাছাইকৃত শিক্ষার্থীদের মুঠোফোনে ক্ষুদে বার্তার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি