সুখবর নেই আবহাওয়ার পূর্বাভাসে 

সুখবর নেই আবহাওয়ার পূর্বাভাসে 
সারাদেশে আগামী তিন দিন বৃষ্টি চলবে। এছাড়া আগামী বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) পর্যন্ত দেশের উত্তরাঞ্চলে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। অর্থাৎ সেপ্টেম্বর মাসের বাকি দিনগুলোতে সারাদেশে কম-বেশি বৃষ্টি থাকবে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, এ সময় দেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণও হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ বজলুর রশিদ বলেন, আগামী দুই-তিন দিন দেশে ভালোই বৃষ্টি হবে। এ মাসজুড়েই বৃষ্টি হবে। দেশের উত্তরাঞ্চলে বৃষ্টি বেশি হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। প্রায় অপরিবর্তিত থাকতে পারে রাতের তাপমাত্রা। আগামী দুই দিনের আবহাওয়ার পূর্বাভাস জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

শুক্রবার: আগামীকাল শুক্রবার রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে সারাদেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

শনিবার: রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায়; ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় এবং চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। প্রায় অপরিবর্তিত থাকতে পারে রাতের তাপমাত্রা।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সারাদেশে শৈত্যপ্রবাহের আভাস
ফের ঘন কুয়াশার চাদরে পঞ্চগড়
বছরের শুরুতেই শৈত্যপ্রবাহের সম্ভাবনা
বৃষ্টি ও তাপমাত্রা নিয়ে যা জানালো আবহাওয়া অধিদপ্তর
পঞ্চগড়ে তাপমাত্রা বাড়লেও কমছে না শীত
আজকের তাপমাত্রা রেকর্ড
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ
তিন বিভাগে বৃষ্টির আভাস
বায়ু দূষণের শীর্ষে যে পাঁচ কারণে থাকছে ঢাকা
বায়ুদূষণে দ্বিতীয় ঢাকা, মান ‘ঝুঁকিপূর্ণ’