কাদুটি বাজারে পদ্মা ব্যাংকের উপশাখা উদ্বোধন

কাদুটি বাজারে পদ্মা ব্যাংকের উপশাখা উদ্বোধন
কুমিল্লার চান্দিনার গ্রাহকদের আর্থিক লেনদেন সহজ ও দ্রুত করতেই আধুনিক, প্রযুক্তি নির্ভর সেবা দিতে চান্দিনার কাদুটি বাজার উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। কুমিল্লা শাখার অধীনে পরিচালিত হবে এর কার্যক্রম। উপশাখাটি স্থানীয় সুপরিচিত বাশার মার্কেটে ওয়ালটন শো রুমের দ্বিতীয় তলায় অবস্থিত। এটি পদ্মা ব্যাংকের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হওয়া দশম উপশাখা।

মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্বনামধন্য চিকিৎসক ও কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। কাদুটি বাজারে উপশাখা উদ্বোধন করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি। এই সময় তিনি বলেন, কুমিল্লার মানুষ আধুনিক প্রযুক্তি নির্ভর সেবায় বিশ্বাস করে, কেননা এতে থাকে স্বচ্ছতা এবং জবাবদিহিতা। এই উপ-শাখার মাধ্যমে কাদুটি বাজারের ব্যবসায়ী, শিক্ষার্থী, প্রবাসীরাসহ স্থানীয় জনগণের আর্থিক লেনদেন সহজ ও দ্রুততর হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী। তিনি বলেন, গ্রাহকদের বিশ্বাসই আমাদের পুঁজি। গ্রাহকরা যদি এগিয়ে আসে তাহলে আগামীতে আরো নতুন নতুন আধুনিক বিভিন্ন সেবা ও পণ্য নিয়ে আসতে সক্ষম হবে পদ্মা ব্যাংক। তিনি উপস্থিত গ্রাহকদের ধন্যবাদ জানান পদ্মা ব্যাংকের পাশে থাকার জন্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। এছাড়া ব্যাংকের সিওও সৈয়দ তৌহিদ হোসেন এবং কুমিল্লা শাখা প্রধান মো. খোরশেদ আলমসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন