নিজস্ব ফ্যাক্টরিতে কার্যক্রম শুরু করলো ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন

নিজস্ব ফ্যাক্টরিতে কার্যক্রম শুরু করলো ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন

বৃহৎ পরিসরে কার্যক্রম শুরু করলো দেশের অন্যতম ইউনিফর্ম প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন। শনিবার (৭ অক্টোবর) প্রতিষ্ঠানটির নিজস্ব ফ্যাক্টরি উদ্বোধন করা হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, ড্যাফোডিল গ্রুপ ও ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং অন্যান্য অতিথিবৃন্দ।


এসময় ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান ড. সবুর খান বলেন, আমার মনে হয় ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন-ই একমাত্র কোম্পানি যারা বাংলাদেশে প্রথম শিক্ষাপ্রতিষ্ঠানের ইউনিফর্ম ইন্ড্রাস্ট্রিকরণ করেছে। শুরু থেকেই বেশ চ্যালেঞ্জ নিয়ে তাদের কার্যক্রম পরিচালনা করছে। তবে বর্তমানে তাদের ব্যাপকতা এই ইন্ড্রাস্ট্রিকে অনেক দূর নিয়ে যাবে।



ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মো. মাইনুল হাসান দুলন বলেন, প্রতিষ্ঠা লগ্ন থেকেই আমাদের প্রতিষ্ঠানকে অনেক প্রতিকূল পরিবেশে যেতে হয়েছে। কোভিড পরবর্তী সময়টুকু বেশ চ্যালেঞ্জিং ছিলো। আমরা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য পূরণে দুর্বার এবং এই প্রেক্ষিতে ‘ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন’ টিমের প্রতিটি সদস্য নিরলস শ্রম দিয়ে যাচ্ছে। নিজস্ব ফ্যাক্টরি আমাদের সক্ষমতা বাড়িয়ে দিবে। সেই সাথে নতুন কাজের সুযোগ হয়েছে শতাধিক মানুষের। ইউনিফর্ম সেক্টরকে সমৃদ্ধ করতে কাজ করে চলেছি আমরা।


উল্লেখ্য, ২০১৭ সালে ‘ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন’ যাত্রা শুরু করে। এই প্রতিষ্ঠানটির লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে স্কুল-কলেজের ইউনিফর্মসহ সকল শিক্ষা উপকরণ সকল শিক্ষার্থীদের জন্য সুলভমূল্যে সহজলভ্য করা, দরিদ্র এবং সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের কাছে শিক্ষা উপকরণ সমূহ বিনামূল্যে পৌছে দেওয়া। সেই সাথে ড্রপ আউটের হার কমিয়ে আনা।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন