রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি রিপন, সম্পাদক নবী

রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি রিপন, সম্পাদক নবী
রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি ২০২৩-২০২৫ সালের জন্য গঠিত এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. রিপন মৃধা এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. গোলাম নবী।

এর আগে দীর্ঘদিন যাবত কর্মচারী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় গত ২৮ আগস্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচনসহ কতিপয় বিষয় উল্লেখ করে তলবী সভা আহবানের জন্য ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদককে অনুরোধ করেন ইউনিয়নের দুই-তৃতীয়াংশ সদস্য। কিন্তু ইউনিয়নের পক্ষ হতে তলবী সভা আহ্বান না করায় আহ্বানকারীদের পক্ষে মো. হাফিজুর রহমান আহবায়ক হয়ে গত ১৬ সেপ্টেম্বর তলবী সভা আহ্বান করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক তানভীর হাসনাইন মইন। এতে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়নের সাবেক কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সফিউদ্দিন ভূইয়া, প্রধান বক্তা ছিলেন ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ বাচ্চু এবং শ্রম অধিদপ্তরের পক্ষে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক মাসুদা সুলতানা ও প্রশাসনিক কর্মকর্তা মো. খাইরুল ইসলাম।

তলবী সভায় মো. আহসান উল্লাহকে চেয়ারম্যান করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন সাব কমিটি গঠন করা হয়। এই সাব কমিটি সকল আনুষ্ঠানিকতা শেষে গত ১৫ অক্টোবর ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদকে পরবর্তী ২ বছরের জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হিসেবে ঘোষণা করে।

২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন কার্যকরী সভাপতি মো. কাদের আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মো. মফিজুর রহমান, সহ-সভাপতি মো. বিল্লাল হোসেন, মো. গোলাম সারোয়ার, মো. মোতাহার হোসেন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মুহাম্মদ মোস্তফা কামাল, মো. হারুন-অর-রশিদ ও কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন, প্রচার সম্পাদক মাহবুব আলম, দপ্তর সম্পাদক উত্তম কুমার রায়, অর্থ সম্পাদক মো. ইসাহাক আলী মোল্লা, ক্রীড়া সম্পাদক ছাব্বির আহমেদ ভূইয়া, সাংস্কৃতিক সম্পাদক মো. আবুল কামাল, অভ্যর্থনা সম্পাদক মো. আহসান হাবিব, সমাজ কল্যাণ সম্পাদক মো. খোরশেদ আলম, সদস্য মো. নবী হোসেন, মো. জাহাঙ্গীর হোসেন, নুরে আলম, শেখ আনোয়ার রহমান ও মো. রুবেল শেখ।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন