জেসিআই ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

জেসিআই ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাজধানীর বারিধারার এক হোটেলে অনুষ্ঠিত জেসিআই ঢাকা ওয়েস্টের বার্ষিক সাধারণ সভায় ২০২৪ সালের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এ সময় সংগঠনটির জাতীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন বছরের জন্য লোকাল প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন এস এম বেলাল উদ্দিন। কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন - আইপিএলপি মোহাম্মাদ মাহমুদুর রহমান, ইভিপি সুজাউর রহমান ইমন, ভিপি সুবাহ আফরিন, ড. আয়ান মুমিনুল হক, মো. ইমাম হাসান ও এসজি মো. জহিরুল ইসলাম মোহসান।



কমিটিতে আরও রয়েছেন- জিএলসি তানভীর হাসান, ট্রেজারার ইব্রাহীম খলিল ফয়সাল, টিসি রিয়েল আহমেদ, ডিরেক্টর মো. সামিন রহমান, নিয়াজ আহমেদ, দেবব্রত ভৌমিক, মো. সাদ্দাম হোসেন, এক্সিকিউটিভ এসিস্ট্যান্ট টু এলপি দাউদ মাহমুদ, কমিটি চেয়ার ফাইরুজ সুহালা রেজা, মো. সাব্বির হাসান, মাসুদ, আব্দুল্লাহ বিন খুরশিদ ও জে. এম. ওয়াসিকা তাসনিম।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট ও ২০২৩ সালের জেসিআই ঢাকা ওয়েস্টের আইপিএলপি মুহাম্মাদ আলতামিশ নাবিল। জেসিআই ঢাকা ওয়েস্টের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণার আগে সংগঠনটির ২০২৩ সালের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে। বর্তমানে সারাবিশ্বে সংগঠনটির সদস্য সংখ্যা ২ লাখের বেশি।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন