চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু

চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

তিনি বলেন, অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন। আজ সাড়ে তিনটার দিকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা হিমুকে মৃত ঘোষণা করেন।

তবে কি কারণে তিনি মারা গেছেন তা এখণও জানা যায়নি। । কী হয়েছিল সেটা পরে জানানো হবে বলে জানিয়েছেন নাসিম।

তিনি আরও বলেন, শুনেছি, একজন যুবক হিমুকে হাসপাতালে নিয়ে যায়। এরপর সেই যুবক তার মোবাইলসহ পালিয়ে গেছেন। হাসপাতালে শিল্পী সংঘের পক্ষ থেকে উর্মিলা শ্রাবন্তী কর ও রওনক হাসান হাজির হয়েছেন। তারা বিস্তারিত জেনে জানানোর পরই বলতে পারব মৃত্যুর আসল কারণ।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে উত্তরা বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মোর্শেদ আলম বলেন, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন বলে শুনেছি। খবরটি জানার পর উত্তরা পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। কীভাবে তিনি মারা গেছেন, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

হুমায়রা হিমু মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় ২০০৬ সালে অভিনয়ে আসেন। টেলিভিশন ‘ছায়াবীথি’ নাটকে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক নাটক অভিনয় করে আলোচিত হয়েছিলেন।

কিছুদিন আগে 'চাপাবাজ', ' বাকেরখনি', 'বউ বিরোধ', 'গোলমাল', 'নানান রঙের মানুষ' ও 'গিনিস বুকে নাম' নাটকগুলোতে অভিনয় করেছেন।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে