যুক্তরাজ্যে আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোডশো অনুষ্ঠিত

যুক্তরাজ্যে আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোডশো অনুষ্ঠিত

বৈধ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির লক্ষ্যে যুক্তরাজ্যের ইয়র্কশায়ারের ব্রাডর্ফোডে গত ২৬ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোডশো ২০২৩’।


শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসির মাধ্যমে দ্রুত, সহজ ও নিরাপদ রেমিট্যান্স প্রেরনে উৎসাহিত করতে আয়োজন করা হয় এই রোডশো।


অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের পরিচালক ও আইএফআইসি মানিট্রান্সফার ইউকে লিমিটেডের চেয়ারম্যান এ আরএম. নজমুস ছাকিব প্রবাসী ও অনাবাসি বাংলাদেশিদের সামনে রেমিট্যান্স প্রবাহ বাড়াতে আইএফআইসি ব্যাংক-কর্তৃক গৃহীত বিভিন্ন পদক্ষেপ সমূহ তুলে ধরেন। তিনি শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি’র নেটওয়ার্ক ব্যবহার করে ব্যাংকিং চ্যানেল ও এমএফএস এর মাধ্যমে প্রবাসীদের প্রিয়জনের কাছে দ্রুত ও নিরাপদে রেমিট্যান্স পাঠাতে অনুরোধ করেন।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য কামরুন নাহার আহমেদ, রাবেয়া জামালী, মো. জাফর ইকবাল, মো. গোলাম মোস্তফা, সুধাংশু শেখর বিশ্বাস, ব্যাংকের কর্পোরেট সচিব মোকাম্মেল হক, আইএফআইসি মানি ট্রান্সফার ইউকে লিমিটেডের সিইও মনোয়ার হুসাইন উপস্থিত ছিলেন।


আইএফআইসি মানি ট্রান্সফার ইউকের এ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিল প্রতিষ্ঠানটির ব্রাডর্ফোড এজেন্ট সোনালী বিজনেস সেন্টার(ইউকে) লিমিটেড।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন