ইবি শিক্ষক সমিতির তফসিল ঘোষণা

ইবি শিক্ষক সমিতির তফসিল ঘোষণা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন আগামী ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৬ টি পদের জন্য ১৫ জন প্রার্থী মনোনীত করা হবে বলে তফসিল ঘোষণা করা হয়েছে।


মঙ্গলবার (৫ ডিসেম্বর) রিটার্নিং অফিসার অধ্যাপক মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করা হয়।


তফসিলে বলা হয়, প্রকাশিত খসড়া ভোটার তালিকায় আপত্তি না পেলে আগামীকাল দুপুর ২ টার মধ্যে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশিত হবে।


আগামী ১০ ডিসেম্বর মনোনয়নপত্র বিতরণ করা হবে এবং এ মনোনয়নপত্র পদক্রমে বিভিন্ন মূল্য ধার্য করা হয়েছে । সভাপতি পদের মনোনয়নপত্র মূল্য ৩০০০ টাকা, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র মূল্য ২৫০০ টাকা, যুগ্ম সম্পাদক ও কোষাধ্যক্ষ পদের মনোনয়নপত্র মূল্য ২০০০ টাকা এবং সদস্য পদের জন্য ১২০০ টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে।


প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করে ১২ ডিসেম্বর প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। পরবর্তীতে ১৯ ডিসেম্বর সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ এবং বিকেল ৩ টায় ভোট গননা শুরু হবে।


এ বিষয়ে জানতে চাইলে অধ্যাপক মো. মিজানুর রহমান বলেন, নির্বাচন তফসিল ঘোষণা করা হয়েছে। মনোনয়ন পত্র বিতরণের পর চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে।


উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের নিচতলায় ১২৯ নং কক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি কার্যালয়ে ভোটের ফলাফল ঘোষণা করা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি