বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড দলে তিন নতুন মুখ

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড দলে তিন নতুন মুখ
বাংলাদেশের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ওয়ানডে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। এই দলে ডাক পেয়েছেন তিনজন অনভিষিক্ত খেলোয়াড়। এরা হলেন অলরাউন্ডার জস ক্লার্কসন, ফাস্ট বোলার উইল রুর্কি ও লেগস্পিনার আদি অশোক।

নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, টিম সাউদি, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস ও ডেভন কনওয়েকে বিশ্রাম দেয়া হয়েছে। এই সিরিজে নিউজিল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন টম ল্যাথাম।

ইনজুরির কারণে দলে নেই মাইকেল ব্রেসওয়েল, ম্যাট হেনরি, লোকি ফার্গুসন, জেমস নিশাম, বেন লিস্টার ও হেনরি শিপলি। বোর্ডের চুক্তিতে না থাকা ট্রেন্ট বোল্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

লেগস্পিনার ইস সোধি প্রথম ম্যাচ খেলে পূর্ব নির্ধারিত ছুটিতে যাবেন। তার জায়গা নেবেন ২১ বছর বয়সী অশোক, গত আগস্টে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে যার টি২০ অভিষেক ঘটেছে।

১৪ ডিসেম্বর ডুনেডিনে একত্রিত হবেন ওয়ানডে স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটাররা। বাংলাদেশের বিপক্ষে ডুনেডিনে প্রথম ওয়ানডে। নেলসনে ১৭ ডিসেম্বর দ্বিতীয় ও ২০ ডিসেম্বর নেপিয়ারে তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে।

টম ল্যাথাম (অধিনায়ক), আদি অশোক (ম্যাচ ২ ও ৩), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, মার্ক চ্যাপম্যান, জস ক্লার্কসন, জ্যাকব ডাফি, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, উইল ও’রুর্কি, রাচিন রবীন্দ্র, ইস সোধি (ম্যাচ ১), উইল ইয়াং।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে