ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির

ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের ১৪০তম সভা সম্প্রতি কোম্পানির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে শেখ কবির হোসেনকে কোম্পানির চেয়ারপারসন এবং শাহিদা আলামিনকে ভাইস চেয়ারপারসন পুনর্নির্বাচিত করা হয়।

শেখ কবির হোসেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান, বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির চেয়ারম্যান, সিডিবিএল এবং ন্যাশনাল টি কোম্পানির চেয়ারম্যান, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মেম্বার অব গভর্নরস, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড মেম্বার এবং খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি ইসলামী আই হাসপাতালের ভাইস চেয়ারম্যান। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান এবং লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের সাবেক আন্তর্জাতিক পরিচালক। তিনি তার নিজস্ব ব্যবসাপ্রতিষ্ঠান কবিকো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

অন্যদিকে শাহিদা আলামিন শামসুল আলামিন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান শামসুল আলামিন রিয়েল এস্টেটের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
৩৪ ব্যাংক ‘ব্যাংকাস্যুরেন্স’ ব্যবসায় অযোগ্য
কমেছে জীবন বিমার বিনিয়োগ, বেড়েছে সাধারণ বিমার
বিআইএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা
বেস্ট সিইও'র স্বীকৃতি পেলেন ন্যাশনাল লাইফের কাজিম উদ্দিন
বিমা খাতের বড় সমস্যা কর্পোরেট গভর্নেন্সের অভাব
দুর্বল বিমা কোম্পানিকে মূলধারায় নিয়ে আসার চেষ্টা করতে হবে
যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স