দেশের উন্নয়নে বিএনপি-জামায়াতের গা জ্বলছে

দেশের উন্নয়নে বিএনপি-জামায়াতের গা জ্বলছে
আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের উন্নয়ন দেখে বিএনপি-জামায়াতের গা জ্বলছে। এরা বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্রের তকমা লাগিয়েছিল। বঙ্গবন্ধুকন্যা দেশে এসে দেশটাকে আন্দোলন-সংগ্রাম করে মূলধারায় ফিরিয়ে আনেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কায়েমপুরে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াত নির্বাচনে না এসে সারা দেশে মানুষ হত্যা করছে।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি আপনাদের ভালোবাসি। আমার ও আপনাদের মধ্যে সম্পর্ক হলো ভালোবাসার। এই সম্পর্ক ছিন্ন হওয়ার নয়। আমি গত ১০ বছর আপনাদের জন্য কাজ করেছি। আমি আপনাদের কাছে ভোট ভিক্ষা চাই।

তিনি আরও বলেন, আপনাদের মনে রাখতে হবে কসবা হলো মহান মুক্তিযুদ্ধের তীর্থভূমি। মহান মুক্তিযুদ্ধে দেশকে স্বাধীন করতে ৩০ লাখ মানুষ শহীদ হয়েছে। দুই লাখ নারী পাক বাহিনীর কাছে সম্ভ্রম হারিয়েছে। এই দেশ অনেক রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে।

এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু