ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি

ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
দীর্ঘ সময় পর আবারো বড়সড় অফার নিয়ে ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে জনপ্রিয় ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। প্রতিষ্ঠান প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল জামিনে কারা মুক্তির পর প্রথম ক্যাম্পেইন ‘বিগ ব্যাং’ এর ঘোষণা দেন। শুক্রবার রাত ৮টা থেকে ইভ্যালির ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ্লিকেশনে এ অফার উন্মুক্ত করা হবে। তার আগে মোহাম্মদ রাসেল সামাজিকমাধ্যম ফেসবুকে লাইভে এসে অফার সম্পর্কে বিস্তারিত জানাবেন।

জানা গেছে, নতুন করে ব্যবসা শুরু উদ্যোগ নেওয়ায় ইভ্যালির প্লাটফর্মে পণ্য বিক্রিতে ব্যাপক সাড়া পড়ছে। প্রথম অফারে প্রায় দেড় হাজার বিক্রেতা তাদের নানা পণ্য নিয়ে হাজির হচ্ছে। বিগ ব্যাং-এ প্রায় ১৫ হাজার ধরণের কয়েক লাখ পণ্যে নানা রকম অফার থাকছে।

অফারের মধ্যে আকর্ষণীয় ১০ টাকায় পাঞ্জাবি, ১৬ টাকায় কয়েকটি গ্যাজেট আইটেম ও ১০০ টাকা প্রেসার কুকারসহ বেশকিছু পণ্যে সারপ্রাইজিং অফার থাকছে। পাশাপাশি বেশিরভাগ পণ্যেই ২০ থেকে ৩০ শতাংশ ছাড় থাকছে। তবে বিশেষ সারপ্রাইজ থাকছে মোবাইল ফোনে।

এবার কোনো পণ্যে ইভ্যালি নিজ থেকে ভর্তুকি বা লোকসান দিচ্ছে না। সকল পণ্যেই বিক্রেতাদের সঙ্গ সমন্বয় করে ছাড় নির্ধারণ করা হয়েছে। বিগ ব্যাং অফারে পুরোটাই থাকবে ক্যাশ অন ডেলিভারি। ফলে পণ্য বুঝে নিয়ে মূল্য পরিশোধ করবেন গ্রাহকরা। অন্যদিকে গ্রাহকদের পরিশোধ করা অর্থ সরাসরি চলে যাবে বিক্রেতার হাতে।

ইভ্যালির এবারের ক্যাম্পাসে অনেক নামিদামি প্রতিষ্ঠানও তাদের পণ্য নিয়ে হাজির হচ্ছে। এর মধ্যে অন্যতম ওয়ালটন, আখতার ফার্নিচার, স্যামসাং, মার্সেল, যমুনা ইলেক্ট্রনিক্স, মিনিস্টার ইলেক্ট্রনিক, বাজাজ, নোকিয়া, রিয়েল মি, মেক্সিমাস, ভিভো, ওয়ান প্লাস।

এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পোশাকখাতে উৎপাদন খরচ বেড়েছে, কমে গেছে চাহিদা
২০২৩ সালে স্বর্ণের দাম বেড়েছে ১৩ শতাংশ
২০২৩ সালে জ্বালানি তেলের দাম কমেছে ১০ শতাংশ
ইভ্যালিতে বড় অফার আজ, ১০ টাকায় মিলবে পাঞ্জাবি
হিলিতে আদা-সবজিতে স্বস্তি, বাড়তি দামে রসুন
বাংলাদেশে বিনিয়োগের ঐক্যমতে শেষ হলো গ্লোবাল বিজনেস কনফারেন্স
১১ মাসে ৪৩ বিলিয়ন ডলারের পোশাক রফতানি
২০২৪ সালে ৮ বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে চট্টগ্রাম বন্দর
আইসিএবির নতুন সভাপতি ফোরকান উদ্দীণ
বিসিক শিল্পনগরীতে এক হাজার ৯৮ প্লট খালি