সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো

সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো

দারুণ এক জয়ে বছর শেষ করল সউদী ক্লাব আল নাসের। আর দারুণ গোলে তাতে অবদান রাখলেন দুর্দান্ত ফর্মে থাকা দলের মূল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।


গতকাল শনিবার রাতে সৌদি প্রো লিগের খেলায় কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে আল তাওয়ানের বিপক্ষে খেলতে নেমে ম্যাচের ইনজুরি সময়ে গোল করেছেন রোনালদো। ৫ গোলের এই রোমাঞ্চকর লড়াইয়ে ৪-১ গোলে জিতেছে তার দল আল নাসর। রোনালদো ছাড়া আল নাসরের হয়ে গোল করেছেন মার্সেলো ব্রোজোভিক, আইমেরিক লাপর্তে ও ওটাভিয়া।


রুতেই আশরাফ এল মাহদিওইয়ের গোলে আল-তাউন এগিয়ে যায়। ২৬ তম মিনিটে মার্সেলো ব্রোজোভিচের গোলে সমতায় ফেরে নাসের। ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ। তবে বিরতির একে একে আয়মারিক লাপোর্তে, ওতাভিও ও রোনালদো গোল করলে বড় জয় নিশ্চিত হয় নাসেরের।


গোলের জন্য রোনালদোকে অপেক্ষা করতে হয় ম্যাচের ৯২ তম মিনিট পর্যন্ত। হেড থেকে লীগে নিজের ২০তম গোলটি করেন রোনালদো। যদিও এর আগে গোলের একটি সুবর্ণ সুযোগ হারিয়েছেন এই পর্তুগিজ মহতারকা। ৫৫ মিনিটে সতীর্থের বাড়ানো লং বলে ডি-বক্সে ঢুকে রোনালদো গোলরক্ষককে একা পেয়েও যে জোরাল শট নেন, তা গোলপোস্টের ওপর দিয়ে যায়।


এই জয়ে লীগ শিরোপা জেতার স্বপ্ন এখনো টিকে রইলো রোনালদো-মানেদের । যদিও ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই আছে দলটি। শীর্ষে থাকা আল-হিলালের চেয়ে এখনো ৭ পয়েন্ট পিছিয়ে নাসের।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে