ফের জনতা ব্যাংকের এমডি হলেন আব্দুছ ছালাম

ফের জনতা ব্যাংকের এমডি হলেন আব্দুছ ছালাম
জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদে ফের নিয়োগ দেয়া হলো ঋণ কেলেঙ্কারির ঘটনায় বিতর্কিত আব্দুছ ছালাম আজাদকে। তাকে আবার নিয়োগ দিতেই চাকরির মেয়াদ শেষ হলেও দুই দিন শূন্য রাখা হয় জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের পদ।

জনতা ব্যাংকে আব্দুছ ছালামকে আবার নিয়োগ দেয়ার বিষয়টি গতকাল অর্থ মন্ত্রণালয়ে ছিল আলোচিত বিষয়। অবশেষে রাতে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ।

নতুন করে আব্দুছ ছালাম আজাদকে দুই বছরের জন্য নিয়োগ দেয়া হয়। অর্থ মন্ত্রণালয় ও জনতা ব্যাংকের দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। সন্ধ্যার পরেই আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে প্রজ্ঞাপন নিয়ে যাওয়া হয় জনতা ব্যাংকে।

গত ৩ ডিসেম্বর তার মেয়াদ শেষ হয়েছিল। তাকেই আবার নিয়োগ দিতে নতুন করে ব্যবস্থাপনা পরিচালক বা চলতি দায়িত্ব দেয়া হয়নি কাউকে। ফলে দুই কার্যদিবস শূন্য ছিল জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদ।

জানা গেছে, ২০১৭ সালের ৫ ডিসেম্বর জনতা ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে তাকে নিয়োগ দেয়া হয়। জনতা ব্যাংকেই তার কর্মজীবন শুরু হয়। মহাব্যবস্থাপক পদ থেকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি পেলে তাকে বদলি করা হয় বাংলাদেশ কৃষি ব্যাংকে। উপব্যবস্থাপনা পরিচালক হিসেবেই তিনি তদবির করে ফিরে আসেন জনতা ব্যাংকে। সেখান থেকেই ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক হন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন