চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনের নির্বাচন আজ

চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনের নির্বাচন আজ
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) স্টাফ অ্যাসোসিয়েশনের ২০২১-২০২১ কার্যকরী বছরের নির্বাচন আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

গত সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলাম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এবার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মো. জামাল উদ্দীন-বিশ্বজিৎ ভট্টাচার্য্য আনারস প্রতীক নিয়ে এবং সুকোমল বিকাশ শীল-মোহাম্মদ হাবিবুল ইসলাম মিলু ছাতা প্রতীক নিয়ে পৃথক দুই প্যানেলে নিবার্চনে প্রতিদ্বন্ধিতা করছেন।

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক আজ বেলা ১২.০০ ঘটিকা থেকে বিকাল ৩.০০ ঘটিকা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। এবার ৪০০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এতে বলা হয়েছে, ২০২১-২২ কার্যকরী বছরের নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন শেখ রাসেল হলের প্রভোস্ট ও মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান।

এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছাত্রকল্যাণ দপ্তরের উপ-পরিচালক ও মেকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ূন কবির, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান এবং প্রকৌশল দপ্তরের সিনিয়র টেকনিশিয়ান ও কর্মচারী ক্লাবের সাবেক সভাপতি মো. বেলায়েত হোসেন দায়িত্ব পালন করছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন