এসির ওপর ২৫% ছাড় দিচ্ছে মিনিস্টার

এসির ওপর ২৫% ছাড় দিচ্ছে মিনিস্টার
শীতের মৌসুম উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক তাদের অন্যতম ইলেকট্রনিক্স আইটেম এসির ওপর নিয়ে এসেছে বিশাল অফার। মিনিস্টার হাই-টেক পার্ক ক্রেতাদের সুবিধার্থে ২৫ শতাংশ ছাড়ে ডিসেম্বজুড়ে বেশকিছু এসির ওপর প্রমোশনাল অফার নিয়ে এসেছে। বিভিন্ন ক্যাটাগরিতে মিনিস্টার হাই-টেক পার্ক দিচ্ছে এ অবিশ্বাস্য অফার। শীতের মৌসুমে এসির চাহিদা অনেকটা কমে যায়। তাই এই সুযোগ দিচ্ছে মিনিস্টার হাই-টেক পার্ক।

এক, দেড় ও দুই টন ধারণক্ষমতার প্রতিটি এসিতেই ব্যবহার করা হয়েছে ফাস্ট কুলিং টেকনোলজি। মিনিস্টারের এসিগুলোয় এমন টেকনোলজি ব্যবহূত হয়েছে, যা বিদ্যুৎসাশ্রয়ী। সাধারণত ক্রেতারা এসি কেনার পরবর্তী পর্যায়ে অনেক সমস্যার সম্মুখীন হন। কিন্তু মিনিস্টার তাদের প্রতিটি এসির কম্প্রেসারগুলোয় দিচ্ছে সাত বছরের গ্যারান্টি।

মিনিস্টার হাই-টেক পার্ক মূলত পাঁচটি এসির ওপর এ অফার নিয়ে আসছে। স্প্লিট এবং ইনভার্টার দুটি ক্যাটাগরির মোট পাঁচটি এসিতে ক্রেতারা এ ছাড় উপভোগ করতে পারবেন। এর মধ্যে ইনভার্টার দেড় টন এবং দুই টনের এসির মূল্য ছিল যথাক্রমে ৬৯ হাজার ৮৯২ টাকা এবং ৮০ হাজার ৬৪৮ টাকা, যা মূল্যহ্রাসের পর ৫৩ হাজার ৩০০ এবং ৬১ হাজার ৫০০ টাকায় নেমে এসেছে। এছাড়া স্প্লিট তিনটি ধরনের এক, দেড় ও দুই টন এসির মূল্য ছিল যথাক্রমে ৪১ হাজার ৯৩৫, ৫৯ হাজার ১৪০ ও ৭১ হাজার ৯৩৫ টাকা, যা মূল্যহ্রাসের মাধ্যমে হয়েছে ৩১ হাজার ৯৮০, ৪৫ হাজার ১০০ ও ৫৪ হাজার ৮৫৮ টাকা। —বিজ্ঞপ্তি

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন