শাহজালাল ইসলামী ব্যাংকের ’সাফা’ পুরস্কার অর্জন

শাহজালাল ইসলামী ব্যাংকের ’সাফা’ পুরস্কার অর্জন
২০১৯ সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) পুরস্কার অর্জন করেছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে ব্যাংকটি যুগ্মভাবে প্রথম রানারআপ পুরস্কার অর্জন করেছে।

‘দ্যা ইনস্টিটিউট অব অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব শ্রীলঙ্কা’ ডিজিটাল প্ল্যাটফর্মে হাইব্রিড মডেলে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সার্কভুক্ত সব সিএ ইনস্টিটিউট অংশ নেয়। ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএবি) অডিটরিয়াম থেকে বাংলাদেশের পুরস্কার পাওয়া প্রতিষ্ঠানগুলো জুমের মাধ্যমে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করে এবং আইসিএবির মাধ্যমে পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়।

শাহজালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী ও সিএফও মো. জাফর ছাদেক, সাফা’র সহ-সভাপতি একেএম দেলোয়ার হোসেনের নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর সভাপতি মোহাম্মদ ফারুক, আইসিএবির কাউন্সিল সদস্য মোহাম্মদ হুমায়ুন কবীর উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন